May 12, 2024, 6:13 pm

শিরোনাম :
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ জখমীদের বিরুদ্ধেই মামলা, পেকুয়ায় ন্যায় বিচার-সুষ্ঠু তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন উপজেলা পরিষদ নির্বাচন ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণে- জেলা প্রশাসক পেকুয়ায় উপজেলা প্রশাসনের অভিযান, ২ বেকারীকে জরিমানা ঠাকুরগাঁও রাণীশংকৈলে ট্রলি ড্রাইভারের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে কম্বাইন হারভেস্টার মেশিন কৃষকের মাঝে বিতরণ ঠাকুরগাঁও রাণীশংকৈলে গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় নির্বাচিত হলেন যারা পেকুয়ায় জোঁরপূর্বক তোলে নিয়ে গেল নববধূর স্বামীকে পেকুয়ায় ব্যবসায়ীর বাড়িতে রাতেই তান্ডব
রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম

রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম

মোঃ রবিউল ইসলাম মিনাল: রাজশাহী জেলা প্রতিনিধি

রাজশাহীতে জুন / ২০২৩ মাসের পারফর্মেন্সের অভিন্ন মানদন্ডে রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম। ১২ জুলাই বুধবার পুলিশ অফিসের ডিল সেটে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভাতে পুলিশ সুপার এ সম্মাননা সার্টিফিকেট ও আর্থিক পুরস্কার প্রদান করেন।

এই সময় রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম ( বার) অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ও গোদাগাড়ী সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ সোহেল রানাসহ সকল সিনিয়র কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম ( বার) অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, গোদাগাড়ী সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ সোহেল রানাসহ সকল সিনিয়র সকল স্যার দের আন্তরিক ধন্যবাদ জানাই।
বিশেষ করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার গোদাগাড়ী থানা ,প্রেমতলী ও কাঁকনহাট তদন্তকেন্দ্রের সহকর্মীদের প্রতি যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে এই পুরস্কার। এই পুরস্কার আমার একা নয় আমাদের সকলের।
আমরা গোদাগাড়ী মডেল থানার টীম যেন আরো বেশি বেশি ভালো কাজ করতে পারি এই জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com