March 19, 2024, 7:44 am

শিরোনাম :
বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন সাইদুর রহমান
কুখ্যাত মাদক ব্যবসায়ী কোটিপতি ওসমান ও শিবলু মাদকসহ আটক

কুখ্যাত মাদক ব্যবসায়ী কোটিপতি ওসমান ও শিবলু মাদকসহ আটক

জালাল উদ্দিন গুরুদাসপুর (নাটোর).
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুখ্যাত মাদক ব্যবসায়ী কোটিপতি ওসমান ও তার সহযোগি শিবলুকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। কোটিপতি না হয়েও এলাকায় তাকে ওসমান কোটিপতি হিসাবে চিনে। সেই কোটিপতি আজ পুলিশের জালে আটক।
গতকাল বুধবার রাতে পৃথক পৃথক অভিযানে তাদের আটক করে পুলিশ। ওসমান আটক হওয়ায় গুরুদাসপুর থানা পুলিশকে ওই এলাকার সাধারন মানুষ ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
পুলিশ জানায়, বুধবার রাতে উপজেলার দৌলতপুর গ্রামে সামাদ আলীর ছেলে মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই শহিদুল ইসলাম এ এস আই রুবেলের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে অভিযান চালায়‘। এসময় তার কাছে ১০ পিছ ইয়াবা ও ৩ গ্রাম হিরোইন পাওয়া যায়। অন্যদিকে একই ইউনিয়নের নাজিরপুর কারিগর পাড়া সামাদ আলীর ছেলে শিবলুকে গোপন সংবাদে ভিত্তিতে ৩০ গ্রাম গাঁজাসহ আটক করেন এস আই ময়েজ উদ্দিন ।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com