May 12, 2024, 9:12 pm

শিরোনাম :
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ জখমীদের বিরুদ্ধেই মামলা, পেকুয়ায় ন্যায় বিচার-সুষ্ঠু তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন উপজেলা পরিষদ নির্বাচন ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণে- জেলা প্রশাসক পেকুয়ায় উপজেলা প্রশাসনের অভিযান, ২ বেকারীকে জরিমানা ঠাকুরগাঁও রাণীশংকৈলে ট্রলি ড্রাইভারের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে কম্বাইন হারভেস্টার মেশিন কৃষকের মাঝে বিতরণ ঠাকুরগাঁও রাণীশংকৈলে গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় নির্বাচিত হলেন যারা পেকুয়ায় জোঁরপূর্বক তোলে নিয়ে গেল নববধূর স্বামীকে পেকুয়ায় ব্যবসায়ীর বাড়িতে রাতেই তান্ডব
কুখ্যাত মাদক ব্যবসায়ী কোটিপতি ওসমান ও শিবলু মাদকসহ আটক

কুখ্যাত মাদক ব্যবসায়ী কোটিপতি ওসমান ও শিবলু মাদকসহ আটক

জালাল উদ্দিন গুরুদাসপুর (নাটোর).
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুখ্যাত মাদক ব্যবসায়ী কোটিপতি ওসমান ও তার সহযোগি শিবলুকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। কোটিপতি না হয়েও এলাকায় তাকে ওসমান কোটিপতি হিসাবে চিনে। সেই কোটিপতি আজ পুলিশের জালে আটক।
গতকাল বুধবার রাতে পৃথক পৃথক অভিযানে তাদের আটক করে পুলিশ। ওসমান আটক হওয়ায় গুরুদাসপুর থানা পুলিশকে ওই এলাকার সাধারন মানুষ ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
পুলিশ জানায়, বুধবার রাতে উপজেলার দৌলতপুর গ্রামে সামাদ আলীর ছেলে মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই শহিদুল ইসলাম এ এস আই রুবেলের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে অভিযান চালায়‘। এসময় তার কাছে ১০ পিছ ইয়াবা ও ৩ গ্রাম হিরোইন পাওয়া যায়। অন্যদিকে একই ইউনিয়নের নাজিরপুর কারিগর পাড়া সামাদ আলীর ছেলে শিবলুকে গোপন সংবাদে ভিত্তিতে ৩০ গ্রাম গাঁজাসহ আটক করেন এস আই ময়েজ উদ্দিন ।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com