March 29, 2024, 5:00 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
গোদাগাড়ীতে বিজিবি হাতে মাদক সম্রাট আটক

গোদাগাড়ীতে বিজিবি হাতে মাদক সম্রাট আটক

মোঃ রবিউল ইসলাম মিনাল….
গোদাগাড়ী রাজশাহী জেলা প্রতিনিধি:…

রাজশাহীর গোদাগাড়ী থানার সীমান্তবর্তী চর এলাকা থেকে মাদক সিন্ডিকেটের মূল হোতা ও শীর্ষ মাদক কারবারি তারেক বাবু বিজিবির হাতে গ্রেপ্তাার ।
৩ ই অক্টোবর রোজ সোমবার ভোর ৪ ঘটিকার
রাজশাহী জেলার গোদাগাড়ী থানা চর এলাকার আষাড়িয়াদহা ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিজিবি। গ্রেফতার করার সময় তার কাছ থেকে উদ্ধার করে মাদকের কাজে ব্যবহৃত ইন্ডিয়ান অবৈধ দুইটি সিম কার্ড ও তার সাথে দুটি স্মার্ট ফোন, একটি বাটন মোবাইল ফোন ।
গ্রেফতারকৃত আসামি , তারেক বাবু পিতা মোঃ বেলাল ।
গোদাগাড়ী ৫৩ বিজিবি ব্যাটেলিয়নের কোম্পানি কমান্ডার আইন উদ্দিন বলেন,

তিনি বহুদিন যাবত মাদক সিন্ডিকেটের সাথে জড়িত আছে এবং এই বাবু গোদাগাড়ী সীমান্তে মাদকের অবৈধ চোরাচালান হিরোইনসহ অন্যান্য মাদক দ্রব্যের বেশিরভাগ অবৈধ চালান ইন্ডিয়া হতে বাংলাদেশ ঢুকে তার হাত দিয়ে। তিনি একজন কুখ্যাত মাদকসম্রাট তার মাদকের প্রভাববিস্তার এতটাই সক্রিয় যে সে একাই মাদকের সহযোগী সঙ্গীর লিডার হয়ে ভারত থেকে মাদক আমদানি করে বাংলাদেশের বিভিন্ন জেলার মিনিমাম দুইশত মাদক কারবারীর সাথে তার মাদকের লেনদেন চলে এ তথ্য তারা নিশ্চিত করেন।

আরোও তথ্য সূত্রে জানা যায় এই তারেক বাবু ইন্ডিয়ান বর্ডার দিয়ে মাদকের চালান প্রতিনিয়ত বাংলাদেশে প্রবেশ করায় সে বর্তমান গোদাগাড়ীর শীর্ষ একজন মাদক ব্যবসায়ী ও মাদক সিন্ডিকেটের মূল হোতা চর অঞ্চলের এলাকাবাসী তার অবৈধ কর্মকান্ডের কথা কাউকে বলে দেওয়ার কথা বললে সে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন । তার ভয়ে স্থানীয় জনগণ মুখ খোলার সাহস পায় না ।

ইতিপূর্বে সে চরএলাকার তিনজনকে ব্যাপক মারধর করে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে তাদের মধ্যে একজন বর্তমান গোদাগাড়ী সরকারি ৩১সজ্জা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে ও অপর দুজনএই ঘটনার আগে তার তার অত্যাচারের স্বীকার হয়ে রাজশাহী মেডিকেলে রক্তাক্ত অবস্থায় ভর্তি হন।

সেই এভাবেই চর অঞ্চলে অবৈধ কর্মকান্ডের রাজত্ব টিকিয়ে রেখেছে ।
এ সংক্রান্ত বিষয়ে তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com