April 19, 2024, 5:09 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
নওগাঁয় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১

নওগাঁয় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের নানাবিধ কার্যক্রম কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে যে কোন মানুষ যে কোন দুর্যোগে নিজেদের জীবন ও সম্পদ সুরক্ষায় সচেষ্ট ও প্রস্তুত থাকার মনোবল অর্জন করতে ফায়ার সার্ভিসের ডিসপ্লে প্রদর্শন করা হয়।

বুধবার সকাল সাড়ে ১০ টায় নওগাঁ শহরস্থ মুক্তির মোড় জিলা স্কুল প্রাঙ্গনে মোঃ কামরুল আহসান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা নওগাঁর সভাপতিত্বে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত ‘ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) ৫০ বছরে পদার্পণ উদ্যাপন এবং আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে এ আলোচনা সভা আয়োজন করা হয়।

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁর সুযোগ্য জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ, অতিরিক্ত জেলা প্রসাশক মুহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক)।

সভায় আরও উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন অফিসার, মোঃ মাহবুবুর রহমান, নওগাঁ জিলা স্কুলের প্রধান শিক্ষক, আব্দুল আজিজ সরদার, নওগাঁ স্কাউট দলের ছাত্ররা।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com