March 29, 2024, 12:50 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতার গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নওগাঁ স্বেচ্ছাসেবক দলের বিবৃতি

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতার গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নওগাঁ স্বেচ্ছাসেবক দলের বিবৃতি

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদারকে গতকাল শনিবার তার খুলনার বাসভবন থেকে ও নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক শাহানুর রহমান শিমুলকে গত শুক্রবার গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিবৃতিতে নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহমেদ এবং সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম টুটুল।

আজ এক বিবৃতিতে শামীম আহমেদ এবং শফিউল আজম টুটুল বলেন, “করোনা ভাইরাসের মহামারি দুর্যোগের সময়েও বর্তমান আওয়ামী সরকার কর্তৃক বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার ও তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা যেন প্রাত্যহিক কর্মসূচিতে পরিণত হয়েছে।

গতকাল জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদারকে গ্রেফতার সেই কর্মসূচির আরেকটি বহিঃপ্রকাশ। অঙ্গ ও সহযোগী সংগঠনের তরুণ নেতাকর্মীদেরকে রাজনীতিতে নিরুৎসাহিত করতেই বর্তমান ভোটারবিহীন সরকার এধরণের অমানবিক কর্মকান্ডে লিপ্ত হয়েছে। বর্তমান ভোটারবিহীন সরকার হিংসাশ্রয়ী ও ফ্যাসিবাদী সরকারের নগ্ন চেহারা নিয়ে বিরোধী দল দমনে সর্বশক্তি নিয়োগ করেছে। দেশকে এখন পুরোপুরি বৃহত্তর কারাগারে রুপান্তরিত করা হয়েছে।

আজকে শুধু জাতীয় ও কেন্দ্রীয় নেতৃত্ববৃন্দকেই গ্রেফতার করে তারা ক্ষান্ত নয়, তারা সারাদেশের তৃণমূলের জাতীয়তাবাদী আদর্শকে নিশ্চিহ্ন করতে উঠেপড়ে লেগেছে।

তারই ধারাবাহিকতায় নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক শাহানুর রহমান শিমুলের বিরুদ্ধেও প্রতিহিংসামূলক অসত্য মামলা দায়েরের মাধ্যমে গত শুক্রবার তাকে গ্রেফতার করে। তবে এভাবে আওয়ামী অবৈধ সরকারের স্বপ্ন কোনদিনই সফল হবে না। জাতীয়তাবাদী শক্তি জনগণকে সাথে নিয়ে বর্তমান ভয়াবহ দুঃশাসনের যবনিকাপাত ঘটাতে দৃঢ়প্রতিজ্ঞ। নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক দল সকলকে ঐক্যবদ্ধ হয়ে বর্তমান আওয়ামী সরকারের অপশাসন প্রতিহত করার আহবান জানিয়েছেন এক বিবৃতিতে।

আরোও জানিয়েছেন বিবৃতিতে নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক দল অবিলম্বে- কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদার এবং নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক শাহানুর রহমান শিমুল এর মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি।#

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com