April 20, 2024, 1:48 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
নওগাঁয় হাত-পা বাঁধা অবস্থায় মুয়াজ্জিনের মরদেহ উদ্ধার

নওগাঁয় হাত-পা বাঁধা অবস্থায় মুয়াজ্জিনের মরদেহ উদ্ধার

আতাউর শাহ্, ন‌ওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁ সদরের চকচাঁপাই এলাকার একটি পুকুর থেকে হাত-পা বাঁধা অবস্থায় মসজিদের মুয়াজ্জিন কুদ্দুস হোসেনের (৫২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চকচাঁপাই এলাকার মেসার্স সীমানা ব্রিকস নামের একটি ইটভাটার পাশের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির উপজেলার শৈলগাছী ইউনিয়নের চকচাঁপাই গ্রামের মৃত মজি মণ্ডলের ছেলে কুদ্দুস হোসেন (৫২)। তিনি স্থানীয় মসজিদের মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন। সোমবার বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সোমবার বিকেলে শৈলগাছী বাজারে যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় স্বজনেরা তাকে বিভিন্ন জায়গায় খুঁজেও সন্ধান পাননি। পরে আজ মঙ্গলবার সকালে সীমানা ব্রিকস ইটভাটায় কাজ করতে আসা শ্রমিকরা ইটভাটার পাশের পুকুরে মরদেহ ভাঁসতে দেখে স্বজনদের খবর দেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নিহত ওই ব্যক্তির মরদেহটি হাত মোড়া (শরীরে পেছনে বাঁধা) অবস্থায় পাওয়া যায়। এ ছাড়া তার ডান পাশের চোখে পাশে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে মারধর করে হাত বেঁধে তাকে পুকুরে ফেলে দেয়। সংবাদ পেয়ে মরদেহটি উদ্ধার করে নওগাঁ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকারীদের শনাক্ত করতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।#

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com