March 29, 2024, 9:25 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
শাজাহানপুরে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে হযরত আলী

শাজাহানপুরে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে হযরত আলী

স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শাজাহানপুরে ১ নং আশেকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নতুন ও তরুণ নেতৃত্বের জয় আসবে বললেন এলাকাবাসী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২০২১ সালের আশেকপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু হযরত আলী।

নির্বাচনকে সামনে রেখে এরমধ্যে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত মডেলে পরিণত করার লক্ষ্যে দায়বদ্ধতা নিশ্চিত করে ১নং আশেকপুর ইউনিয়ন কে একটি ডিজিটাল মডেলে পরিণত করার লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ১নং ইউনিয়ন এর সর্বস্তরের জনগণের সামনে নিজেকে উপস্থাপন করে যাচ্ছে।

হযরত আলী দীর্ঘদিন থেকে জনপ্রতিনিধি হয়ে সাধারণ মানুষের স্বার্থে উন্নয়নমূলক কর্মকাণ্ডে জড়িত থাকতে চান। হযরত আলী সব সময় গরিব দুঃখী মেহনতী মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং থাকবে। হযরত আলী বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয় সম্পাদক রাজনীতিতে জড়িত থেকে এলাকার সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত আছেন ।

হযরত আলী বলেন আমি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ইউনিয়ন জনগণকে উপহার দিবো। তিনি আরো বলেন আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক, তবে এটা আমার ইচ্ছে নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা।

জনগণ যদি আমাকে যোগ্য প্রার্থী হিসেবে মনে করেন তাদের পবিত্র আমানত ভোট আমাকে দিয়ে জয়যুক্ত করেন। ইনশাল্লাহ আমি চাই ১নং আশেকপুর ইউনিয়নে উন্নয়ন ও আমি যদি সুযোগ পাই বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায়,গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবো। এবং মিলেমিশে একটি ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত মাদকমুক্ত ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়তে চাই।

হযরত আলী জানান তিনি এই করোনার দুর্যোগ কালীন সময়ে এলাকায় থেকে অসহায় মানুষের খোঁজ খবর নিয়েছেন। একজন মেধাবী ভদ্র ও নম্র মানুষ দীর্ঘদিন থেকে অসহায় মানুষের সহযোগিতা করে অসহায় ও গরীব মানুষের খুব আপনজন হয়ে উঠেছেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনের ও রয়েছে তার প্রচুর অবদান।হযরত আলী মানুষের জন্য তার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজের একটা অংশ হলো যোগ্য নেতৃত্ব নির্বাচিত করা, যিনি মানব ও সমাজ সেবায় নিজেকে উৎসর্গ করবেন।

তাই প্রিয় আশেকপুর ইউনিয়ন বাসী আসছে আগামী ১নং আশেকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের কাঙ্ক্ষিত স্বপ্ন পূরন করার প্রত্যয় নিয়ে আমি হযরত আলী ,আসছে নির্বাচনে আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com