March 29, 2024, 1:06 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
বগুড়ার গাবতলীর কাগইলে স্কুল ছাত্রীকে ফ্লিমী স্টাইলে অপহরন মামলায় আসামী কর্তৃক বাদীকে মামলা তুলে নিতে হুমকি!

বগুড়ার গাবতলীর কাগইলে স্কুল ছাত্রীকে ফ্লিমী স্টাইলে অপহরন মামলায় আসামী কর্তৃক বাদীকে মামলা তুলে নিতে হুমকি!

বগুড়া প্রতিনিধি

বগুড়ার গাবতলী উপজেলার কাগইল করুনাকান্ত উচ্চ বিদ্যালয়ের ১০ ম শ্রেনীর সনাতন(হিন্দু) ধর্মালম্বী এক ছাত্রীকে মুসলমান ছেলে কর্তৃক অপহরন,কোর্টে মামলা। আসামীরা জামিনে মুক্ত হয়ে বাদীকে হুমকি প্রদান,নিরাপত্তাহীনতায় ভুগছে অসহায় পরিবারটি।

মামলা ও পরিবার সুত্রে জানা যায়,বগুড়া গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের বেলতলা গ্রামের শ্রী পরিমল চন্দ্র রায় এর মেয়ে কাগইল করুনাকান্ত উচ্চ বিদ্যালয়ের ১০ ম শ্রেনীর ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে বগুড়ার শিবগঞ্জ উপজেলার হরিপুর দক্ষিনপাড়া গ্রামের মৃত আব্দুল প্রাং ছেলে আপেল মাহমুদ(২২) তার এলনকার কতিপয় ছেলেকে সাথে নিয়ে ঐ মেয়েকে প্রেমের প্রস্তাব দিতো এবং উত্যক্ত করতো। মেয়েটি তার পরিবারকে বিষয়টি জানাইলে আপেল মাহমুদ ক্ষিপ্ত হয়ে দিনে দুপুরে ফ্লিমী স্টাইলে বেশ কয়েকজন যুবককে সাথে নিয়ে মেয়েটি স্কুলে আসার পথে জোর পূর্বক টেনে হেচরে গত ২৯/৮/২০২০ ইং সিনজিতে অপহরন করে নিয়ে যায়। বিষয়টি মেয়েটির পিতা ও পরিবার জানতে পেরে মেয়েটিকে উদ্ধারের জন্য গাবতলী থানায় অপহরন মামলা করতে যায় কিন্তু থানা পুলিশ মামলা না নিয়ে তাকে কোর্টে মামলা করার পরামর্শ দেয়। সেই মোতাবেক মেয়েটির বাবা বগুড়া কোর্টে আসামী আপেল মাহমুদ(২২), আশরাফুল,উভয়ের পিতা খবির উদ্দিন প্রাং,উকিল প্রাং,রুবেল প্রাং উভয়ের পিতা খবির উদ্দিন প্রাং,গ্রাম,হরিপুর,থানা, শিবগঞ্জ, জেলা বগুড়া। ৪ জনকে আসামী করে জেলা বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত ২, মামলা নং ১৬৬পি/২০২০(গাবতলী অপহরন মামলা করেন।
মামলা দায়েরর পর পুলিশ ভিকটিমকে উদ্ধার করে আসামীদের গ্রেফতার করে বগুড়া জেল হাজতে প্রেরন করে। কিছুদিন পর আসামীরা সবাই জামিনে মুক্ত হয়ে এসে বাদীকে মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছে। বর্তমানে বাদী তার স্কুল পড়ুয়া মেয়ে সহ পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছে।
এ ব্যাপারে পুলিশ প্রশাসন সহ উর্দ্ধতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com