April 19, 2024, 3:55 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
নওগাঁয় ব্যতিক্রমী উদ্যোগে মাতৃভাষা ও শহীদ দিবসে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিল

নওগাঁয় ব্যতিক্রমী উদ্যোগে মাতৃভাষা ও শহীদ দিবসে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিল

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মাদারমোল্লা বাজারে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে, মহান একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানিয়ে, মাদারমোল্লা বাজার সেনা ভবনে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের উদ্যোগে সারাদিন ব্যাপী সুরা ক্বেরাত প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে, এতে জেলার ১১টি মাদ্রাসা অংশ গ্রহন করেন। সুরা ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত শেষে ভাষা শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল হয়েছে ও বিজয়ীদের মাঝে সন্ধাই পুরস্কার ও অংস গ্রহনকারী সকল মাদ্রাসা ছাত্রদের শান্তনা পুরস্কার বিতরণ করা হয়।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোঃ তৌফিকুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্ডিপুর ইউনিয়ন চেয়ারম্যান বেদারুল ইসলাম মুকুল, চন্ডিপুর ইউনিয়ন যুগ্ন সাধারণ সম্পাদক আসলাম হোসেন, ডাচ বাংলা এজেন্ট বাংকের পরিচালক আলহাজ আকরাম হোসেন বাবু।

আয়োজনে বক্তারা বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে অমর একুশের বীর শহীদদের স্মরণ করে আজকের এই আয়োজনের উদ্দেশ্য মাদ্রাসার ছাএদের আধুনিক শিক্ষায় উদ্ভিদ্ধ করা ও কোরআন ও সুন্নতের উপর নিজের জীবন রঙিন করা।
আরোও বলেন, আমাদের এই ক্ষুদ্র আয়োজন দেখে ভবিষ্যতে যেন কেউ বড় পরিসরে এমন আয়োজন করেন।

আয়োজনের সাবিক সহযোগিতা করেছেন, সোনার বাংলা সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সবুজ, মাদারমোল্লা বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান তপু। মাদারমোল্লা বাজার কমিটির প্রচার সম্পাদক মোহাম্মদ রাজন, প্রমূখ। #

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com