April 16, 2024, 1:43 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
নওগাঁয় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পরিবারের উপর ট্রাক চাপা দিলে মা ও দুই মেয়ে নিহত; আহত-১

নওগাঁয় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পরিবারের উপর ট্রাক চাপা দিলে মা ও দুই মেয়ে নিহত; আহত-১

নওগাঁ প্রতিনিধি ; নওগাঁয় যানবাহনের অপেক্ষায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পরিবারের উপর চলন্ত ট্রাক চাপায় মা ও দুই মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও একজন। সোমবার সকাল ৯টায় নওগাঁ-রাজশাহী সড়কে নওগাঁ সদর উপজেলার ডাক্তারের বাড়ির মোড় সংলগ্ন বটতলী নামকস্থানে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে।

নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন ঘটনার সময় দুর্ঘটনা কবলিতরা ঘটানাস্থলে যানবাহনের জন্য রাস্তার পাশে অপেক্সা করছিলেন। সে সময় নওগাঁ থেকে রাজশাহীগামী ঢাকা মেট্রো-টা-১৮-২০০০ নম্বর দ্রুতগামী ট্রাকটি তাদের চাপা দিলে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়।

এতে ঘটনাস্থলেই মা আদরী বেগম (৩৫) এবং মেয়ে সম্পা (৬) মৃত্যুবরন করে। দুর্ঘটনায় আদরী বেগমের পিতা আব্দুল জলিল (৬৫) এবং অপর মেয়ে সুমি (৮) মারাত্মকভাবে আহত হয়। সংবাদ পেয়ে ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন এবং নিহতদের লাশ পুলিশের হাতে হস্তান্তর করে।

নিগতদের পারিবারিকভাবে জানানো হয়েছে পরবর্তীতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমির মৃত্যু হয়। আব্দুল জলিল বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ট্রাকের চালক এবং অন্যরা ট্রাকটি সেখানে ফেলে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।#

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com