March 29, 2024, 3:14 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
ময়মনসিংহ মহানগরে ২ টাকায় পেট ভরে খেলো পথশিশুরা

ময়মনসিংহ মহানগরে ২ টাকায় পেট ভরে খেলো পথশিশুরা

মাত্র ২ টাকায় আহার! শুধু আহার নয় ‘পেট ভরে আহার’। এই আহার চলে খোলা আকাশের নীচে কিংবা স্টেশনের প্লাটফর্মে। এদের কেউ অভুক্ত থাকে সারারাত, কেউবা আরো বেশি। ‘২ টাকায় পেট ভরে খাই’ এমন শ্লোগানে ওদের কেউ খুশিতে আত্মহারা, কেউবা আবার খাবার দেখে নিঃসংকোচে দৌড়িয়ে লাইনে এসে দাঁড়ায়।

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুরে ঠিক এমনি দৃশ্যায়ন ঘটে ময়মনসিংহ রেল স্টেশন প্লাটফর্মে। এতে গরিব, অসহায়, পথের মানুষ ও পথ শিশুদের নিয়ে ২ টাকায় পেট ভরে খাই আয়োজন ও শিক্ষা উপকরন বিতরণ করা হয়।

গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশন উদ্যোগে এমন মহতি কার্যক্রমের আয়োজন করেন ময়মনসিংহে উদীয়মান স্বেচ্ছাসেবী সদস্যরা। জেলায় প্রথমবারের মতো তার এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সকলে। এতে প্রায় শতাধিক পথশিশু, বৃদ্ধ ও পথের মানুষের এক মিলনমেলার সমাগম ঘটে।

অনুষ্ঠানের উদ্বোধণ করেন এ কার্যক্রমের উদ্যোক্তা- বিভিন্ন সামাজিক সংগঠনে প্রতিষ্ঠাতা ও পরিবর্তন চাই বিভাগীয় সমন্বয়ক নজরুল ইসলাম জুয়েল।

মহতি এ কার্যক্রমে অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠানে উদ্বোধক তিনি বলেন আজকে অনেক স্বেচ্ছাসেবীদেরকে দেখে মনটা ভরে গেল।
ধন্যবাদ জানাই যে এ মহতি উদ্যোগ গ্রহন করা জন্য গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশন সকল সদস্যকে। ময়মনসিংহে এই প্রথমে ২ টাকা দিয়ে পেট ভরে খাবার পেল। আগামীতে এ ধরনে সকল উদ্যোগে আমি পাশে থাকবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বর্তমান কথার ময়মনসিংহ প্রতিনিধি এনামুল হক ছোটন, মফিদুল ইসলাম লাভ, মাহাবুবুল আলম সোহাগ।

আরোও উপস্তিত ছিলেন গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশন এর সদস্য রোবায়েত হুসাইন,রিমন খান,রাইসুল ইসলাম ইমন,তরিকুল ইসলাম রিয়াদ,আরিফ আকন্দ,অলক দাস,নিশাত তালুকদার
সৌরভ,সুমন,মাসুদ,সাজারুল,সিদরাতুলমুনতাহা,মাহিন,হাফিজুল ইসলাম রানা, সাকিবুল হাসান জীবন, উজ্জল, বুলবুল, সিমা আক্তার জীনুক, স্বনা আক্তার।,সানজিদা কলি, সাস্পা,জাকিয়া,দীনা,সানজিদাব, রোকসানা পারভীন,রাইতুন জামান,সেমাসহ প্রমুখ

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com