April 18, 2024, 11:53 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
গফরগাঁয়ে মসজিদের ইমামকে গলা কেটে হত্যা, গ্রেফতার ১

গফরগাঁয়ে মসজিদের ইমামকে গলা কেটে হত্যা, গ্রেফতার ১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহের গফরগাঁওয়ে পাগলা থানাধীন স্থানীয় সাধুয়া মসজিদের ইমাম হাফেজ মাওলানা আজিম উদ্দিনকে (৫৬) গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে সাধুয়া-নিগুয়ারী খালের পাশে সাধুয়া মার্কেট সংলগ্ন এলাকায় ঘটে। নিহত ইমাম বেলদিয়া গ্রামের মরহুম শেখ মজরত আলীর ছেলে।

এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিছ বেগম বাদী হয়ে রাতেই তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে পাগলা থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ তাজুল (৪৮) নামে এক আসামিকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ, পরিবারের সদস্য ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইমাম হাফেজ মাওলানা আজিম উদ্দিন প্রতিদিনের ন্যায় মসজিদ থেকে ইশার নামাজ পড়িয়ে নিজ বাড়িতে যাওয়ার পথে রাত সোয়া ৮টার দিকে সাধুয়া-নিগুয়ারী খালের পাশে সাধুয়া মার্কেট সংলগ্ন এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পথরোধ করে গলা কেটে ও কুপিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়ে লাশ ফেলে রেখে যায়।

স্থানীয়দের খবরে পাগলা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত ইমাম বাড়ি থেকে আসা যাওয়া করে দীর্ঘ ২০ বছর যাবত এ মসজিদে ইমামতি করে আসছিলেন। স্ত্রীসহ পরিবারে তার ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহিনূজ্জামান খান জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com