April 19, 2024, 4:03 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
বাগাতিপাড়ায় গাড়িসহ অটোচালক নিখোঁজ ॥ পৃথক দুটি জিডি

বাগাতিপাড়ায় গাড়িসহ অটোচালক নিখোঁজ ॥ পৃথক দুটি জিডি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় আল আমিন (২৮) নামের এক চালক অটোগাড়িসহ দু’দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার থানায় পৃথক দুটি সাধারন ডায়েরী (জিডি) হয়েছে। একদিকে ছেলে নিখোঁজের ঘটনায় তার বাবা এবং অন্যদিকে অটো নিয়ে উধাওয়ের অভিযোগ এনে জিডি করেছেন অটোগাড়ির মালিক। অটোচালককে হারিয়ে ভেঙ্গে পড়েছেন পরিবারের সদস্যরা। তাকে ফিরে পেতে তারা আকুতি জানিয়েছেন। নিখোঁজ আল আমিন উপজেলার ক্ষিদ্রমালঞ্চি গ্রামের আবু খয়েরের ছেলে।
নিখোঁজের পিতা আবু খয়ের জানান, আল আমিন অটো গাড়ি ভাড়া নিয়ে চালাতেন। গত মঙ্গলবার নিজ বাড়ি থেকে প্রতিদিনের মতো সকাল সাতটার দিকে অটো গাড়ি চালানোর জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে দুদিন ধরে খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন। তার মোবাইল ফোনটিও তারা বন্ধ পান । পরে বৃহস্পতিবার থানায় সাধারন ডায়েরী করেছেন।
অপর দিকে কুটিবাঁশবাড়িয়া গ্রমের অটো গাড়ির মালিক আব্দুল মজিদ জানান, নিখোঁজ আল আমিন পাঁচ মাস ধরে তার (আব্দুল মজিদের) গাড়ি ভাড়ায় নিয়ে জমায় চালাতেন। ঘটনার দিনও সকাল সাড়ে সাতটার দিকে তার নিকট থেকে অটো গাড়ি নিয়ে বের হয়ে যান চালক আল আমিন। পরে গাড়ি নিয়ে আর ফিরে আসেন নি। তার মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করে তাকে পাচ্ছেন না।
এব্যাপারে ওসি সিরাজুল ইসলাম সেখ পিপিএম জানান, নিখোঁজের পিতা আবু খয়ের তার ছেলে হারানোর সাধারন ডায়েরী করেছেন। অপর দিকে গাড়ির মালিক সাধারন ডায়েরীতে অটো নিয়ে পালানোর অভিযোগ করেছেন । তবে তাকে খুঁজে পেতে আইনি প্রক্রিয়া অব্যহত আছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com