March 28, 2024, 2:54 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
আজ ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের ৫৭ তম শুভ জন্মদিন

আজ ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের ৫৭ তম শুভ জন্মদিন

আজ ১৫ নভেম্বর ২০২২। ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের ৫৭ তম শুভ জন্মদিন।তিনি চাঁদপুর -১ কচুয়া উপজেলা ২ নং পাথৈর ইউনিয়ন মালিগাঁও  গ্রামে ১৯৬৫ সালের ১৫ নভেম্বর জন্ম গ্রহন করেন। রাজনীতিক হিসেবে বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সেক্রেটারি জেনারেল ও বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং জাপান শাখার সভাপতি ও জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রার উপদেষ্টা পদে কর্মরত রয়েছেন। তিনি কচুয়া উপজেলার মধুপুর প্রাইমারি স্কুল থেকে ১৯৭৫ সালে প্রাথমিক শিক্ষা, পরে চশই হাই স্কুল, বারৈায়ারা হাইস্কুল এবং ১৯৮১ সালে কাচিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন।

১৯৮৩ সালে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে হতে উচ্চমাধ্যমিক ও পরে শহীদ সামছুল হক সিভিল ইঞ্জিনিয়ারিং কলেজ হতে প্রকৌশল শিক্ষা সম্পন্ন করেন। এরপর উন্নত শিক্ষা ও কর্মসংস্থান পেতে জাপান পাড়ি জমান। এরই মধ্যে তিনি ইউনিভার্সিটি অব কুমিল্লা হতেও সিভিল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক ও স্নতকোত্তর পর্যায়ে এম বি এ ( M B A ) ডিগ্রি অর্জন করেন। আগামী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি চাঁদপুর-১ আসন হতে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী। তিনি বর্তমানে স্বপরিবারে জাপান টোকিও বসবাস করেন ।তাহার জন্মদিন উপলক্ষে জাপান টোকিও ওসকা জামে মসজিদ , ঢাকা দক্ষিন বনশ্রী কেন্রীয় জামে মসজিদ, মালিগাও জামে মসজিদ, সাচার বাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও এতিমখানা মাদ্রাসা সহ বিভিন্ন স্হানে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয় ।তিনি সকলের কাছে দোয়া প্রার্থী ।যাবতীয় কাজে সহযোগিতা করেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের ব্যক্তিগত সহকারী ও জসীম ভবন(শাপলা বিল্ডিং ) দক্ষিন বনশ্রীর ম্যানেজার মো. জামাল হোসেন মিয়াজী ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com