May 15, 2024, 7:53 am

শিরোনাম :
গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টায় অভিযোগ ভাসুর নামে থানায় মামলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ জখমীদের বিরুদ্ধেই মামলা, পেকুয়ায় ন্যায় বিচার-সুষ্ঠু তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন উপজেলা পরিষদ নির্বাচন ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণে- জেলা প্রশাসক পেকুয়ায় উপজেলা প্রশাসনের অভিযান, ২ বেকারীকে জরিমানা ঠাকুরগাঁও রাণীশংকৈলে ট্রলি ড্রাইভারের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে কম্বাইন হারভেস্টার মেশিন কৃষকের মাঝে বিতরণ ঠাকুরগাঁও রাণীশংকৈলে গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় নির্বাচিত হলেন যারা পেকুয়ায় জোঁরপূর্বক তোলে নিয়ে গেল নববধূর স্বামীকে
শান্তিপূর্ণ ভাবে শেষ হলো ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচন

শান্তিপূর্ণ ভাবে শেষ হলো ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচন

মোঃ আল আমিন ঠাকুরগাঁও প্রতিনিধি:-

ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১৭ অক্টোবর) সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপুর্নভাগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদে সদর উপজেলার ভোট এবং অন্যান্য উপজেলার ভোটসমুহ স্ব স্ব উপজেলা পরিষদে অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিসের সূত্রে মতে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় সদস্য পদে ১৭৪ ভোট পেয়ে দেবাশীষ দত্ত সমীর (অটো রিক্সা) নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি মোশারুল ইসলাম সরকার (টিউবওয়েল) ১২৭ ভোট পান।

বালিয়াডাঙ্গী উপজেলায় সদস্য পদে মো: সফিকুল ইসলাম (তালা) ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি ছিল মো: হাবিবুর রহমান (টিউবওয়েল) তিনি ১৯ ভোট পান।

পীরগঞ্জ উপজেলায় সদস্য পদে মো: মোস্তাফিজুর রহমান (হাতি) ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি মো: গিয়াস উদ্দীন (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৬০ ভোট।

রানীশংকৈল উপজেলায় আব্দুল বাতিন স্বপন (তালা) ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি আনোয়ারুল ইসলাম (টিউবওয়েল) পেয়েছেন ১৯ ভোট।

হরিপুর উপজেলায় আনিসুজ্জামান শান্ত (টিউবওয়েল) ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি মো: হবিবর রহমান (তালা) পেয়েছেন ১৮ ভোট।

সংরক্ষিত—১ (বালিয়াডাঙ্গী ও ঠাকুরগাঁও সদর) আসনে সদস্য পদে আফসানা আখতার (ফুটবল) ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি দ্রৌপদী দেবী আগারওয়ালা (টেবিল ঘড়ি) ১৫৪ ভোট পেয়েছেন।

সংরক্ষিত—২ (পীরগঞ্জ, রানীশংকৈল ও হরিপুর) আসনে মোছাঃ সাবিনা ইয়াসমীন রিপা (ফুটবল) ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি সেতারা হক (টেবিলঘড়ি) পেয়েছেন ১৩৮ ভোট পেয়েছেন।

উল্লেখ্য যে, ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে জেলা পরিষদ চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দি না থাকায় ইতিপূর্বে জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com