April 16, 2024, 12:46 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
সরকার বিরুদ্ধ মত যেভাবে দমন করছে করোনা পারছে না কেন, প্রশ্ন রিজভীর

সরকার বিরুদ্ধ মত যেভাবে দমন করছে করোনা পারছে না কেন, প্রশ্ন রিজভীর

ডিএন২৪ রিপোর্ট

বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিরুদ্ধ মতের লোকদের সরকার যেভাবে দমন করছে, সেভাবে করোনাভাইরাস প্রতিরোধ করতে পারছে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি এ ভাইরাস প্রতিরোধে সরকারের উদ্যোগকে ‘লিপ সার্ভিস’ বলে আখ্যা দেন।

সোমবার রাজধানীর মতিঝিলের বাংলাদেশ ব্যাংক এলাকায় কৃষক দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে করোনাভাইরাস মোকাবেলায় করণীয়বিষয়ক লিফলেট বিতরণকালে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

এ সময় রিজভী ফুটপাতের দোকানদার থেকে শুরু করে রিকশাচালক, যাত্রী ও পথচারীদের হাতে লিফলেট তুলে দেন এবং তাদের সচেতন হতে অনুরোধ জানান।

বিএনপির অন্যতম এই জ্যেষ্ঠ নেতা বলেন, আমরা আল্লাহর কাছে দোয়া করছি, আল্লাহ যেন এই মহামারী আমাদের দেশে সেভাবে না দেন। বাংলাদেশের মতো একটি ঘনবসতিপূর্ণ দেশে করোনাভাইরাসের সংরক্ষণ করলে তা যে কতটা মানববিপর্যয় ডেকে আনবে তার কোনো ঠিক নেই।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ডা. ফরহাদ হালিম ডোনার, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুবদলের কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দিন মামুন, ছাত্রদলের সাবেক নেতা আহসান উদ্দিন খান শিপন, ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com