April 26, 2024, 6:49 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
লক্ষ্মীপুরে রাজমিস্ত্রিকে পিটিয়ে পা ভেঙে দিলেন ইউপি সদস্য

লক্ষ্মীপুরে রাজমিস্ত্রিকে পিটিয়ে পা ভেঙে দিলেন ইউপি সদস্য

লক্ষ্মীপুরে রাজমিস্ত্রির পা ভেঙে দিল ইউপি সদস্য

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে মোঃ মামুন হোসেন (৩৫) নামে এক রাজমিস্ত্রিকে পিটিয়ে তার বাম-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্য সফিকুল ইসলাম সাফু ও তার সহযোগীদের বিরুদ্ধে। আহত রাজমিস্ত্রি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রবিবার (০১ মার্চ) সকালে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আবিরনগর গ্রামের সাফু মেম্বার বাড়ির সামনে এ হাৃলার শিকার হন রাজমিস্ত্রি মামুন ও তার আরো ৪ সহযোগী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজমিস্ত্রি মামুন, রনি, ইউনুস, মাসুম ও বেলায়েত সাফু মেম্বার বাড়ির নরুল ইসলামের বসতঘরের কাজ করতে আসলে সাফু তার ভাই বাশার, হারুন, ছেলে রিয়াজ ও তার স্ত্রী, ভাইর বৌ বাড়ির সামনে রাজমিস্ত্রিদের পথরোধ করে লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধর করে। পরে স্থানীয়রা আহত রাজমিস্ত্রিদের উদ্বার করে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী ও সদর (মডেল) থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) কালাম ও আবু নাছের ঘটনাস্থল পরিদর্শন করেন।

নুরুল ইসলামের ছেলে মনির হোসেন জানান, ওই জমিতে তাদের বসতঘর ছিল। পুরাতন ঘর ভেঙে নতুন করে নির্মাণ করতে গেলে সফিক বাধা দেয়। একপর্যায়ে সফিক আদালতে পরপর দুটি অভিযোগ করে। তবে আদালত অভিযোগগুলো তদন্ত সাপেক্ষে খারিজ করে ঘর নির্মাণের অনুমতি দিয়েছে। কিন্তু কাজ করতে গেলে সফিক ও তার লোকজন শ্রমিকদের পিটিয়ে আহত করে।

অভিযোগ অস্কীকার করে সফিকুল ইসলাম সাফু বলেন, আমাদের জমিতে জোরপূর্বক তারা বসতঘর নির্মাণ করছে। আমি এতে বাধা দিয়েছি। কিন্তু শ্রমিকদের মারধর করা হয়নি। প্রতিপক্ষরা মারধরের নাটক সাজিয়ে তাদের হাসপাতালে ভর্তি করেছে।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, হামলার ঘটনায় থানাতে একটি লেখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com