March 19, 2024, 4:07 am

শিরোনাম :
বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন সাইদুর রহমান
ছাত্রলীগ নেতার অন্যরকম জন্মদিন পালন

ছাত্রলীগ নেতার অন্যরকম জন্মদিন পালন

বিশেষ প্রতিবেদকঃ

চা বাগানের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে নিজের জন্মদিন পালন করলেন সিলেট মহানগর ছাত্রলীগ ১৭ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক সজীব পাল।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আব্দুল বাছিত রোম্মান। সিলেট মহানগর ছাত্রলীগ নেতা কাঞ্চন ভট্টাচার্য। অারও উপস্থিত ছিলেন বন্ধু মহলের — তানিম আহমদ, জাকির খান, শান্ত ইসলাম প্রমুখ।

সিলেটের দলদলি ডিভিশনের লাক্কাতুরা চা বাগানে ২২শে ফেব্রুযরি প্রায় অর্ধশত শিশু- কিশোরদের মধ্যে শিক্ষা উপকরণ ও খাবার বিতরন করা হয়। তখন খাবার ও শিক্ষা উপকরণ পেয়ে আনন্দে উচ্ছসিত হয়ে যায় শিশু কিশোররা।

এসময় সজীব বলেন – জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ক্ষুধা মুক্ত, এবং নেত্রীর নেতৃত্বে শতভাগ শিক্ষা অর্জন হবে খুব দ্রুত।
এ সময় তিনি জন্মদিন পালনে পাশ্চাত্য সংস্কৃতি অনুসরণ না করে সমাজের সুবিধাবঞ্চিতদের নিয়ে অানন্দ ভাগাভাগি করার জন্য সকলকে আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com