March 29, 2024, 8:20 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
জামিন যোগ্য অপরাধের মামলায় জেল হাজতে সিলেটের সাংবাদিক সোহেল

জামিন যোগ্য অপরাধের মামলায় জেল হাজতে সিলেটের সাংবাদিক সোহেল


জামিনযোগ্য অপরাধের একটি মামলায় আদালতে আত্মসমর্পন করে জামিন না পাওয়ার কারণে জেল হাজতে গেলেন দক্ষিণ সুরমা জার্নালিষ্ট ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ।

গত ২৪ ডিসেম্বর রাতে দক্ষিণ সুরমা মুছার গাঁও বাইপাস সড়কে ভূমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বিশ্বনাথের কামাল বাজার নভাগীর ফলিক মিয়া চৌধুরী ও কায়স্তরাইলের জুনেদ আহমদের নেতৃত্বে একদল সন্ত্রাসী সাংবাদিক সোহেল ও তার লোকজনের উপর আক্রমন চালায়। উভয় পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়ার সময় জুনেদ আহমদের ভাগ্নে রুমন আহমদ হাতে সামান্য আঘাত পায়। ২৫ ডিসেম্বর রুমন হাসপাতালে চিকিৎসা শেষে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে যায়। উক্ত ঘটনার পেক্ষিতে রুমন আহমদ বাদি হয়ে সাংবাদিক সোহেলসহ চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করে। সাংবাদিক সোহেল আহমদের বড় ভাই সিলেট সিটি প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার নির্বাহী সম্পাদক বাবর হোসেন জানিয়েছেন, তিনি পুলিশ সূত্রে অবগত হয়েছেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর নানা মূখী চাপে এসএমপির সিনিয়র অফিসারদের নির্দেশে দক্ষিণ সুরামার ওসি খায়রুল ফজল মিথ্যা মামলাটি রুজু করেছেন। (মামলা নং-৩১(১২) ১৯/ জিআর ৩২৫/১৯)। ধারা- ৩২৩/ ৩২৪/ ৩০৭/ ৫০৬।

বুধবার (১ জানুয়ারী) সিলেটের মেট্রাপলিটন ম্যাজিষ্ট্যাট তৃতীয় আদালতে সাংবাদিক সোহেল আহমদসহ অপর তিনজন আত্মসমর্পন করলে ম্যাজিষ্ট্যাট শারমিন খানম মিলা জামিনযোগ্য অপরাধের উক্ত মামলায় শুনানী শেষে তিনজনকে জামিন দিলেও সাংবাদিক সোহেল আহমদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের আদেশ দিয়েছেন।

সিলেট সিটি প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার নির্বাহী সম্পাদক বাবর হোসেন আরো জানান, তিনি গোপন সূত্রে অবগত হয়েছেন, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী উক্ত মামলার বাদি পক্ষের সাথে হাত মিলিয়ে তাহার ভাই সোহেল আহমদকে এসএমপি অথবা জেলা পুলিশের যে কোন থানা থেকে পূরুনো মামলার ফরোয়াডিং দিয়ে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে রাখার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

সোহেল আহমদ দীর্ঘ দিন থেকে সিলেটে সাংবাদিকতা পেশার সাথে জড়িত রয়েছেন। বর্তমানে তিনি অনলাইন নিউজ পোর্টাল সিলেট মিডিয়া ও সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকায় কর্মরত আছেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com