April 19, 2024, 2:49 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
চলন্ত মোটরসাইকেলে হঠাৎ আগুন, অল্পের জন্য রক্ষা বাবা-ছেলের

চলন্ত মোটরসাইকেলে হঠাৎ আগুন, অল্পের জন্য রক্ষা বাবা-ছেলের

সিলেট প্রতিনিধি: সিলেট নগরীর তালতলায় চলন্ত অবস্থায় হঠাৎ আগুন লেগে পুড়ে গেছে একটি মোটরসাইকেল। এসময় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন বাবা ও ছেলে।

শুক্রবার রাতে তালতলা এলাকার বাংলাদেশ ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পর ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন নগরীর লামাবাজার এলাকার ব্যবসায়ী বদর উদ্দিন (৬৫)। তালতলা আসার পর হঠাৎ করে চলন্ত মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়।

আগুন লাগার পর তড়িঘড়ি করে ছেলেসহ মোটরসাইকেল থেকে নেমে যান বদর উদ্দিন। পরে স্থানীয়রা এসে মোটরসাইকেলের আগুন নিয়ন্ত্রণে আনে।

বদর উদ্দিন বলেন, আচমকা মোটরসাইকেলের ট্যাংকিতে আগুন লেগে যায়। আগুনে মোটরসাইকেলটি পুড়ে গেছে। তবে আমরা বাপ-ছেলে সুস্থ আছি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com