May 29, 2020, 11:12 am

শিরোনাম :
যমুনায় নৌকাডুবি : আরো ২ লাশ উদ্ধার লকডাউনের মূল উদ্দেশ্য সফল হয়েছে কিনা সরকারকে ব্যাখ্যা দিতে হবে : আ স ম রব দেশের সব সঙ্কটে শহীদ জিয়ার নেতৃত্ব অবিস্মরণীয় : মির্জা ফখরুল গুরুদাসপুরে ট্রাকের ধাক্কায় সহকারী চালক নিহত বাংলাদেশ বৈশ্বিক চাহিদা মেটাতে সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী করোনা তাড়াতে নরবলি, মন্দিরে এক কোপে মাথা আলাদা ভারতকে যুদ্ধের হুঙ্কার নেপালের ‘চট্টগ্রামের ৪ হাসপাতালকে কোভিড হাসপাতাল হিসেবে অধিগ্রহণ’ হাজারো ক্ষুদার্ত মানুষকেদৈনিক খাবার বিতরন আজো সম্পন্ন যুবলীগ নেতা মোহাম্মদ হোসেন জীবন ও যুবলীগ নেত্রী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলার নেতৃত্বে থানায় থানায় করোনা নিরাপত্তা সামগ্রী বিতরন
নীলফামারীতে দূর্যোগ সহনশীল নগর তৈরি বিষয়ক প্রশিক্ষণ শুরু

নীলফামারীতে দূর্যোগ সহনশীল নগর তৈরি বিষয়ক প্রশিক্ষণ শুরু

নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীতে দু’দিন ব্যাপী ‘দূর্যোগ সহনশীল নগর তৈরির উপকরণ বিষয়ক’ প্রশিক্ষণ শুরু হয়েছে।
সোমবার দুপুরে (৪নভেম্বর) নীলফামারী পৌরসভা মিলনায়তনে এর উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
এতে সভাপতিত্ব করেন মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ম্যাব)এর প্রেসিডেন্ট ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ম্যাব এর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ইউএনডিআরআর এর ডিজাস্টার রিস্ক রিডাকশন অফিসার তেজাস তামোভিদ পাটনায়েক।
নীলফামারী পৌরসভার সহকারী প্রকৌশলী হামিদুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কিবরিয়া বক্তব্য দেন।

নীলফামারী পৌরসভার মেয়র ও ম্যাব সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, দু’দিন ব্যাপী প্রশিক্ষণের প্রথম দিনে রংপুর বিভাগের ৩১টি পৌরসভার ৩১জন প্রতিনিধি অংশগ্রহণ করছেন। যারা সচিব, নির্বাহী প্রকৌশলী এবং সহকারী প্রকৌশলী পর্যায়ের কর্মকর্তা।

তিনি বলেন, দ্বিতীয় দিনে মেয়র ও কাউন্সিলর এবং কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করবেন। দেশের ১১টি অঞ্চলে অনুরুপ কর্মসুচী অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com