April 19, 2024, 1:55 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্তের দাবিতে ছাত্রলীগ নেতা ইমরান হাসান সিজানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। রবিবার ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কে এ বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে ঈশ্বরগঞ্জ গোল চত্বওে সমাবেশ করে বলে জানা গেছে।

এ কমিটি বিষয়ে অনেক নেতাকর্মী জানান, ২১ সেপ্টেম্বর উপজেলা ছাত্রলীগ গঠনতন্ত্রের বাহিরে গিয়ে পৌর ছাত্রলীগের দুই বছর মেয়াদী কমিটি ও বিবাহিতদের নিয়ে কলেজ ছাত্রলীগের আহব্বায়ক কমিটি দিয়েছে। ঐ দুই কমিটিতে চিহ্নিত মাদক সেবী ও ব্যবসায়ীরা রয়েছেন। যারা ইতি পূর্বে গ্রেফতারও হয়েছেন।

প্রথম শ্রেণীর পৌর সভা হওয়ায় এ কমিটির অনুমোদন দিবে জেলা কমিটি। বর্তমানে উপজেলা কমিটির মেয়াদ শেষ হওয়ায় উপজেলা কমিটিই এখন অবৈধ। তাহলে কি তরে তারা এ কমিটি দেন।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা কমিটির পক্ষ থেকে এক জরুরী প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ ও ঈশ্বরগঞ্জ পৌর শাখা ছাত্রলীগ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের অধীনস্থ। এমতাবস্থায় ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সরকারি ডিগ্রী কলেজ ও পৌর শাখা ছাত্রলীগ কমিটি অবৈধ এবং সংগঠন বিরোধী কার্যের সামিল।

অতএব ময়মনসিংহ জেলা ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ ও ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। এতে গতকাল ২২-০৯-১৯ইং তারিখে স্বাক্ষর করেন বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব ও বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক সরকার মো: সব্যসাচী।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com