April 19, 2024, 11:38 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক করায় শাহাদাত হোসেন রনির শুভেচ্ছা

নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক করায় শাহাদাত হোসেন রনির শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে (নাসিক) টানা তৃতীয়বার জয়লাভ করে হ্যাটট্রিক করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।


এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে (নাসিক) টানা তৃতীয়বার জয়লাভ করায় ডা. সেলিনা হায়াৎ আইভীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইতালী শাখার কার্যনির্বাহী কমিটির সন্মানীত সদস্য, ও বৃহত্তর ঢাকা সমিতি, ইতালির সহ-সভাপতি শাহাদাত হোসেন রনি।


রবিবার (১৬ জানুয়ারি) নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিভিন্ন পদ থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বিপুল ভোটে পরাজিত করে হ্যাটট্রিক পূর্ণ করেন এই হেভিওয়েট।
১৯২টি কেন্দ্রে ১৬১২৭৩ ভোট পেয়েছেন আইভী এবং তৈমুর আলম খন্দকার পেয়েছেন ৯২১৭১ ভোট।
২০১১ সালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে এক লাখের বেশি ভোটের ব্যবধানে হারিয়ে দেশের প্রথম নারী মেয়র হয়েছিলেন আইভী। এরপর ২০১৬ সালে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পৌনে এক লাখ ভোটের ব্যবধানে হারান তিনি। মেয়র নির্বাচিত হওয়ার আগে আট বছর নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন আইভী।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি সাধারণ ওয়ার্ড এবং নয়টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ১৯২টি ভোটকেন্দ্র রয়েছে। মোট ভোটার পাঁচ লাখ ১৭ হাজার ৩৫৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৫৯ হাজার ৮৩৪ এবং নারী ভোটার দুই লাখ ৫৭ হাজার ৫১৯ জন। তৃতীয়লিঙ্গের ভোটার আছেন চারজন। এবার সবকটি কেন্দ্রেই ইভিএমে ভোট হয়েছে। ২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৪৮ জন এবং সংরক্ষিত নয় ওয়ার্ডে ৩৪ জন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
এবারের নির্বাচনে প্রতিটি সাধারণ ভোটকেন্দ্রে ১৫ জন করে এবং গুরুত্বপূর্ণ কেন্দ্রে ১৬ জন করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সার্বক্ষণিকভাবে মোতায়েন ছিলো। এছাড়া পুরো নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স নিয়োগ করা হয়েছিলো।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com