April 26, 2024, 11:57 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
রামগঞ্জ পৌরসভার মনোনয়নে তৃণমূলের মতামত উপেক্ষিত

রামগঞ্জ পৌরসভার মনোনয়নে তৃণমূলের মতামত উপেক্ষিত

লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভায় মেয়র নির্বাচন নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। একাধিক আওয়ামীলীগের মেয়র প্রার্থী হওয়াতে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় তৃণমূল ভোট। উক্ত ভোটে রামগঞ্জ পৌরসভার সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়।

তৃনমুলের ভোটে ৪৬ ভোট পেয়ে এগিয়ে যান রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ। তার নিকটতম প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র আবুল খায়ের পাটোয়ারী পান মাত্র ১৫ ভোট।

কিন্তু ২৬ ডিসেম্বর কাকতালীয়ভাবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয় আবুল খায়ের পাটোয়ারীকে। এই নিয়েই বিপত্তি দেখা যায় রামগঞ্জবাসির মধ্যে। এতে অনেকেই বলছেন তৃণমূল আওয়ামী লীগের মতামত প্রাধান্য দেওয়া হয়নি। মনোনয়নের এই খবর জানার পর থেকেই রামগঞ্জের তৃনমুল নেতাকর্মী ও সাধারণ জনগণ কয়েক দফা মিছিল মিটিং করে। তাদের একটাই দাবি, রামগঞ্জের মাটি ও মানুষের নেতা বেলাল আহমেদকেই তারা পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক এ দেখতে চায়।

রামগঞ্জ বাসি ও আওয়ামী লীগের তৃনমুল নেতাকর্মীদের আশা মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনা যেনো রামগঞ্জ পৌর মেয়র নির্বাচনে মনোনয়ন পূর্ন বিবেচনা করেন ও তৃণমূলের পছন্দের আওয়ামী লীগের মেয়র প্রার্থী বেলাল আহমেদ কে নৌকা মার্কা নিয়ে ভোট করার অনুমতি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com