April 19, 2024, 12:01 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুররাত নুবাহ্

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুররাত নুবাহ্

ডিএন২৪ ডেস্ক

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ইসতিনারাহ্ সুররাত নুবাহ। কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরীর প্রতিযোগিতায় নুবাহ্ বিজয়ী হন।

এম্বেসি অফ রিপাবলিক অফ কোরিয়া ইন বাংলাদেশ ও কেবিএএ’র সহযোগিতায় বিডি কে ফ্যামিলি আয়োজিত কোরিয়ান সংস্কৃতি ডিজিটাল প্রতিযোগিতা ২০২০ দুই ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়েছে। ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও প্রতিযোগিতা। ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্।

প্রতিযোগিতার ফলাফল কোরিয়ান এম্বেসির পক্ষ থেকে ২৩ সেপ্টেম্বর প্রকাশ করা হয়েছে। এতে ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরীর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসতিনারাহ্ সুররাত নুবাহ্।

এছাড়া বেস্ট আর্টিস্ট নির্বাচিত হয়েছে রিয়াজুল আরেফিন। বেস্ট এডিটর নির্বাচিত হয়েছে রওশান বেগম। বেস্ট রিপোর্টার নির্বাচিত হয়েছে নাঈমুল হাসান।

ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্-এ চ্যাম্পিয়ন হয়েছে লস্ট ডাইনেস্টি। বেস্ট ভোকাল নির্বাচিত হয়েছে- রুকাইয়া বিন্তে কামাল। বেস্ট ডান্সার নির্বাচিত হয়েছে- প্লে¬টো। বেস্ট গার্ল ক্রাশ নির্বাচিত হয়েছে – সরকারি শিশু পরিবার।

কোরিয়ান দূতাবাসের পক্ষ থেকে বিজয়ীদের অভিনন্দন জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com