April 20, 2024, 12:05 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
চকরিয়ায় পূর্ব বড় ভেওলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

চকরিয়ায় পূর্ব বড় ভেওলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

এম.মনছুর আলম,চকরিয়া :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী নানা আয়োজনের মধ্যদিয়ে পালন করেছে মাতামুহুরী সাংগঠনিক উপজেলার আওতাধীন পূর্ব বড় ভেওলা ইউনিয়ন যুবলীগ।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন যুবলীগের সভাপতি এমডি. আলা উদ্দিনের সভাপতিত্বে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী নানা কর্মসূচিতে পালন করা হয়।

এইদিন সকালে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে
খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল, কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান,পতাকা উত্তোলন, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজের আয়োজন করেন।
পরে পূর্ব বড় ভেওলা ইউনিয়নস্থ বুড়ির পাড়া আছছফা আদর্শ শিক্ষা নিকেতনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,পূর্ব বড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুল ইসলাম শামিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান সোহেল, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ হোছাইন মেম্বারসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
আয়োজিত অনুষ্ঠানে ইউনিয়নের সাতটি হেফজখানা ও এতিমখানার প্রায় সাড়ে ৫শত ছাত্র ও এক হাজার ২শত মানুষের জন্য ইউনিয়ন যুবলীগের পক্ষথেকে গণভোজের আয়োজন করা হয়।##

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com