March 29, 2024, 7:01 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
আর্ন্তজাতিকভাবে আ’লীগ এখন চিহ্নিত স্বৈরতন্ত্র -মির্জা ফখরুল

আর্ন্তজাতিকভাবে আ’লীগ এখন চিহ্নিত স্বৈরতন্ত্র -মির্জা ফখরুল

মোঃ আল আমিন, ঠাকুরগাঁও

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আর্ন্তজাতিকভাবে আ’লীগ এখন চিহ্নিত স্বৈরতন্ত্র। ইতোমধ্যে বিভিন্নদেশ আ’লীগকে এখন চিহ্নিত স্বৈরাচারি দল হিসেবে চিহ্নিত করেছে। তার সু নির্দিস্ট প্রমাণ রয়েছে। আজ আ’লীগ পুরোপুরিভাবে নির্ভর করছে আমলাদের উপর। কারন তারা জনগণ থেকে সম্পূর্ন বিচ্ছিন্ন।

মুলত তারা এখন সামরিক ও বে সামরিকসহ আমলাতন্ত্রের উপরেই নির্ভরশীল। কলাবাগানের ঘটনায় প্রমাণ করে তারা কতটা স্বৈরাচারি।
তিনি আরো বলেন, এই সরকারের মদদপৃস্ট একটি গোষ্ঠি সাধারণ মানুষের জমি ব্যবসাসহ সবকিছুই দখলে নেমেছে। হাসিনা থাকলে আগামী জাতীয় নির্বাচনে যাবে না বিএনপি।

আগেও গণঅভ্যুন্থানের মাধ্যমে সরকারকে সরে যেতে হয়েছে আগামী দিনেও জনগণের গণঅভ্যুন্থানে সরকারকে সরতে হবে। আমরা রাজপথে আছি আন্দোলন সংগ্রাম করছি। যখন যেভাবে অন্দোলনের প্রয়োজন সেভাইে আন্দোলন করা হবে। আর আমরা রাজপথে আছি বলেই সরকারে টনক নরেছে।
তিনি আজ মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে দলীয় নেতাদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com