April 20, 2024, 12:53 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
লামা পৌর মেয়রের সংবাদ সম্মেলন

লামা পৌর মেয়রের সংবাদ সম্মেলন

মোহাম্মদ শাহনেওয়াজ, বান্দরবান প্রতিনিধি

বিএনপি-জামায়াত চক্র দেশকে অস্থিতিশীল করতে ন্যাক্কার জনকভাবে গত ১৪ আগস্ট লামা কেন্দ্রীয় হরি মন্দিরে হামলার পাশাপাশি বেশ কিছু সনাতন ধর্মালম্বী ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট করে। উপজেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ছাত্রলীগের নেতা-কর্মীরাসহ আমি জীবনবাজি রেখে হামলাকারিদের প্রতিহত করার আপ্রাণ চেষ্টা করেছি। অথচ গত ২১ অক্টোবর আরটিভি’র টকশোতে কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান ছালেহ প্রিন্স’র মিথ্যা, কাল্পনিক ও ভিত্তিহীন বক্তব্য দিয়েছেন।

আজ শুক্রবার (২২অক্টোবর) বিকালে বান্দরবানের লামা প্রেসক্লাবের তৃতীয় তলাস্থ মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বান্দরবান জেলার লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম।

এ সময় তিনি আরো বলেন, ঢাকায় বসে বিএনপি’র কেন্দ্রীয় নেতার মিথ্যা ও বিভ্রান্তিমুলক বক্তব্যই প্রমান করে, বিএনপি দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকার করার হীন চেষ্টা চালাচ্ছে মাত্র।

লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম বলেন, গত ১৪ অক্টোবর তৌহিদী জনতার ব্যানারে লামা উপজেলায় আয়োজিত মানববন্ধন শান্তিপূর্ণভাবে শেষ হওয়ার পর বিএনপি, জামায়াত ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নেতা-কর্মীরা আয়োজক কমিটিসহ আমাদের সকলের নিষেধ উপেক্ষা করে বিক্ষোভ মিছিল করে। মিছিল থেকে লামা কেন্দ্রীয় হরি মন্দির ও পুলিশের উপর হামলার করা হয়। হামলায় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আহতসহ চার পুলিশ সদস্য আহত হন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com