April 20, 2024, 9:19 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
আড়াইহাজারে উগ্রবাদী আস্তানার সন্ধান

আড়াইহাজারে উগ্রবাদী আস্তানার সন্ধান

নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারের দুপ্তারা ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় উগ্রবাদী আস্তানা সন্দেহে একটি ভবন ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম ইউনিট।

রোববার রাত ৯টার দিকে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান মোল্লা এ তথ্য নিশ্চিত করে বলেন, নোয়াগাঁও এলাকার মিয়া বাড়ির ওই উগ্রবাদী আস্তানায় অভিযান চালানো হয়। অভিযান এখনো চলছে। পরে আপডেট জানানো হবে।

এ ঘটনায় ঢাকা থেকে সোয়াট ও বোম্ব ডিজপোজাল টিম ঘটনাস্থলে রয়েছে।

সিটিটিসির বোম্ব ডিসপোজাল ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রহমত উল্লাহ চৌধুরী সুমন জানান, রোববার রাজধানী ঢাকা থেকে আব্দুল্লাহ আল মামুন নামে এক উগ্রবাদীকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আড়াইহাজার থানাধীন নোয়াগাঁও এলাকার মিয়া বাড়ির ওই উগ্রবাদীর আস্তানায় অভিযান চালানো হয়।

সিটিটিসির ওই কর্মকর্তারা আরো বলেন, মামুন নোয়াগাঁও এলাকার একটি মসজিদের ইমাম হিসেবে নিয়োজিত ছিলেন। ইমামতির আড়ালে তিনি বোমা তৈরির একটি কারখানা গড়ে তুলেছেন। তার ওই আস্তানা থেকে তৈরি করা বোমা গত ১৯ মে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় একটি পুলিশ বক্সে বিস্ফোরণ ঘটানো হয়।

সিটিটিসির কর্মকর্তারা মনে করেন, উগ্রবাদী আস্তানাটি নব্য জেএমবির। গ্রেফতার হওয়া মামুন নব্য জেএমবির একজন গুরুত্বপূর্ণ সদস্য। জিজ্ঞাসাবাদ করে তার সহযোগীদের সনাক্ত করার চেষ্টা চলছে। একইসাথে উগ্রবাদের ওই আস্তানায় কী পরিমাণ এক্সপ্লোসিভ আছে তা জেনে অভিযান হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com