March 28, 2024, 9:02 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
চকরিয়ার কাকারায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ৫তম আসরের শুভ উদ্বোধন

চকরিয়ার কাকারায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ৫তম আসরের শুভ উদ্বোধন

মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিকে ধরে রাখতে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের মাইজ কাকারায় বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ৫তম আসর উদ্বোধন করা হয়েছে ।

আজ ২৮শে জুন রোজ সোমবার বিকেল ৪টার সময় উত্তর কাকারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যদিয়ে এ ফুটবল টুর্নামেন্টের ৫তম আসরের শুভ উদ্বোধন করা হয়।

ফুটবল টুর্নামেন্টের ৫তম আসরের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকপুর ফুটবল একাডেমী বনাম কাকারা ইউনিয়নের টাইগার স্পোর্টিং ক্লাব। খেলায় টাইগার স্পোর্টিং ক্লাব ২ : ০ গোলে জয়ী হয়েছেন। সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রিয়াজ উদ্দিন শান্ত।
খেলায় এলাকার ক্রীড়াপ্রেমি ছাত্র জনতা ছাড়াও উপস্থিাত ছিলেন কাকারা ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছুল ইসলাম, সহ সভাপতি জালাল উদ্দিন খোকন, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ।
টুর্নামেন্টের পৃষ্ঠপোষক এইচ এম বাবলু হাসান বলেন , মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই সুন্দর ও আদর্শ সমাজ গঠনের লক্ষ্যে ৫তম আসরের জন্য আমরা এ টুর্নামেন্টের আয়োজন করেছি , আশাকরি আমরা ক্রীড়ামোদি ছাত্র,যুব সমাজকে সাথে নিয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিকে ধরে রাখতে পারব ।

টুর্নামেন্টের পরিচালক চকরিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি খোরশেদ আলম নাসিম ও ক্রীড়াপ্রেমিক তৌহিদুল ইসলাম বলেন, করোনা মহামারির কারণে দীর্ঘদিন স্কুল,কলেজ ও মাদরাসা বন্ধ থাকায় ছাত্ররা নানা রকম হতাশাগস্থা হয়ে পড়েছেন। অনেকে মাদক ও জুয়ার দিকে ঝুকে পড়েছে। তাই ছাত্রদের মাঠে ফেরাতে আমাদের এই আয়োজন। তারা আরও বলেন, এলাকার ছাত্র ও যুব সমাজকে মাদকমুক্ত রাখতে আগামীতে আরোও বড় ধরনের ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com