April 18, 2024, 4:15 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগ নেতা সাহাব উদ্দীন

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগ নেতা সাহাব উদ্দীন

এম, রিদুয়ানুল হক, চকরিয়া

চকরিয়াবাসীকে পবিত্র মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরের ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন কাকারা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক সাহাব উদ্দীন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের জন্য ঈদ শুধু একটি ধর্মীয় উৎসবই নয়, সম্প্রীতি-সৌভ্রাত্রিত্ব শেখার একটি গুরুত্বপূর্ণ উপলক্ষও। এই উৎসবের মাধ্যমে প্রত্যেক মুসলমান একে অপরের আরো কাছাকাছি আসতে সক্ষম হয়।

শুধু মুসলমান নয়, অন্যান্য ধর্মের মানুষের সঙ্গেও আনন্দ ভাগাভাগি করে নেয়। পবিত্র রমজান আমাদের চিত্তশুদ্ধির যে শিক্ষা দিয়েছে, ঈদুল ফিতর হচ্ছে সেই শিক্ষা কাজে লাগানোর দিন।

করোনা সংকটেও সবার ঘরে পৌঁছে যাক ঈদের আনন্দ। করোনার ক্ষতি কাটিয়ে আমাদের ঘরে ঘরে ফিরে আসুক শান্তি ও সমৃদ্ধি। বিস্তৃত হোক সম্প্রীতি ও সৌহার্দ। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

চলে যাক করোনার দিনগুলো- ঈদের দিন এ প্রার্থনাই করবে ধর্মপ্রাণ মুসলমানরা। সুস্থ থাকলে, বেঁচে থাকলে সামনের ঈদে ‘বাকির খাতায়’ থাকা আনন্দগুলো আদায় করবেন, সে আশাবাদও থাকবে। তাদের সঙ্গে আমাদেরও সেই প্রত্যাশা।

শুভেচ্ছান্তে-
সাহাব উদ্দীন
বন ও পরিবেশ সম্পাদক
চকরিয়া উপজেলা আওয়ামীলীগ

চেয়ারম্যান পদপ্রার্থী
কাকারা ইউনিয়ন পরিষদ

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com