March 29, 2024, 5:07 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
চকরিয়া যুব পরিষদের উদ্যোগে চকরিয়ায় শুরু হয়েছে শীতকালীন ব্যাডমিন্টন প্রতিযোগিতা

চকরিয়া যুব পরিষদের উদ্যোগে চকরিয়ায় শুরু হয়েছে শীতকালীন ব্যাডমিন্টন প্রতিযোগিতা

চকরিয়া প্রতিনিধি

‘মাদক নয়, খেলাধুলায় মিলবে জয়’ এ স্লোগানকে সামনে রেখে মুজিবশতবর্ষ উপলক্ষে কক্সবাজারের চকরিয়ায় শুরু হয়েছে শীতকালীন ব্যাডমিন্টন প্রতিযোগিতা। কক্সবাজার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও চকরিয়া যুব পরিষদের সার্বিক তত্ত্বাবধানে এ প্রতিযোগিতা শুরু হয়েছে।

গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় চকরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এ প্রতিযোগিতার শুভ সূচনা হয়।

কক্সবাজার জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা মো. আফাজ উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা যুব পরিষদের সাধারণ সম্পাদক মিফতাব উদ্দিন আহমদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও শামসুল তাবরীজ বলেন, যুবকরা হচ্ছে জাতির কা-ারি। মাদকের কারণে অনেক যুবক আজ বিপথগামী হয়ে যাচ্ছে। সন্ত্রাসী কর্মকা-ে লিপ্ত হয়ে পড়ছে। তাদের এ অশুভ পথ থেকে বের করে আনতে হলে ক্রীড়ার কোনো বিকল্প নেই। যুবকদের পড়ালেখার পাশাপাশি ক্রীড়ামুখী হতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হলে যুবকদের এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, যুবকদের জন্য এ আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি যুবকদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি খেলার মাঠ তৈরি করা হবে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক, চকরিয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন ও চকরিয়া যুব পরিষদের সভাপতি শিক্ষক তানজিনুল ইসলাম, ব্যাডমিন্টন প্রতিযোগিতার আহ্বায়ক মো. আতাউল গনি পারভেজ প্রমুখ।

চকরিয়া যুব পরিষদের সভাপতি তানজিনুল ইসলাম বলেন, মুজিবশতবর্ষ উপলক্ষে আয়োজিত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় তিনটি গ্রুপে মোট ৪০টি দল অংশগ্রহণ করছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে অনূর্ধ্ব-১৩তে ৮টি দল, ‘খ’ গ্রুপের অনূর্ধ্ব-১৬তে ১৬টি দল এবং অনূর্ধ্ব-১৮তে ১৬টি দল অংশগ্রহণ করছে। প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রতিযোগিতায় ৪টি করে দল অংশগ্রহণ করছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com