March 19, 2024, 10:45 am

শিরোনাম :
বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন সাইদুর রহমান
বরগুনায় শীর্ষ সন্ত্রাসী নাকবোচা হালিম আটক

বরগুনায় শীর্ষ সন্ত্রাসী নাকবোচা হালিম আটক

বরগুনা প্রতিনিধি
অস্ত্র,গুলি ও মাদকসহ ডজন খানেক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী হালিমকে আটক করেছে র‌্যাব-৮। মঙ্গলবার রাতে বরগুনা সদর উপজেলার জাকিরতবক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-৮ সূত্রে জানা যায়, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার সদর থানাধীন জাকিরতবক এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ, মানব পাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি ও চাঁদাবাজি সহ ডজন খানেক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী মোঃ আব্দুল নাকবোচা হালিম আলিমকে (৪৩) গ্রেফতার করা হয়। তিনি সদর উপজেলার জাকিরতবক গ্রামের মোঃ আলতাব হোসেন চৌকিদারের ছেলে।

আটককৃত আসামির স্বীকারোক্তি মতে, তার বসত ঘর তল্লাশি করে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড কার্তুজ এবং ২৫ পিছ ইয়াবা জব্দ করা হয়।

নাকবোচা হালিমকে বরগুনার সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে সিনিঃ সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ ইফতেখারুজ্জামান বলেন, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতোমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে। ভবিষ্যতে র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com