April 25, 2024, 7:03 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
পৃথক ঘটনায় সাভার, আশুলিয়া থেকে ৩ জনের লাশ উদ্ধার

পৃথক ঘটনায় সাভার, আশুলিয়া থেকে ৩ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়া থেকে দুই নারীসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সাভারের মধুমতি মডেল টাউন, হেমায়েতপুরের জামাল ক্লিনিক ও আশুলিয়ার জামগড়া থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাতে সাভারের মধুমতি মডেল টাউনের একটি ভাড়া বাড়িতে কাকলী নামের (২৫) এক গৃহবধূর ঝুলন্ত লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। নিহতের বাড়ি বরিশাল জেলায় বলে জানা গেছে।

অন্যদিকে রাতে সাভারের হেমায়েতপুরের জামাল ক্লিনিক থেকে মিনু (২৫) নামে অপর এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। তার বাড়ি ঠাকুরগাঁও জেলায় বলে জানা গেছে। তিনি নতুনপাড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

এছাড়া আশুলিয়ার জামগড়া এলাকার একটি ভাড়া বাড়ি থেকে আওলাদ হোসেন (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

সাভার থানার ওসি এএফএম সায়েদ জানান, এসব মৃত্যুর ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। আশুলিয়া থানার ওসি রিজাউল হক দীপু জানান, দুই ব্যক্তির লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে তাদের মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com