April 20, 2024, 8:14 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
কাশিমপুরে যুবকের হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার

কাশিমপুরে যুবকের হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার

গাজীপুরের কোনাবাড়ি কাশিমপুরের সারদাগঞ্জ এলাকা থেকে একটি বাড়ির ফ্লাটে হাত-বাধা এক যুবকের মরদে উদ্ধার করেছে পুলিশ ।দুপুরে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ ওই ফ্লাট থেকে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা সাংবাদিকদের কে জানান, গাজীপুর মহানগরের সারদাগঞ্জ মাদ্রাসা সংলগ্ন স্থানীয় সিরাজ উদ্দিনের ৫ তলা ভবনের ১৭ নম্বর ফ্লাটে ভাড়ায় থাকতো আশিকুল হক শরীফ (৩১)। গতরাতে কোন একসময় ওই যুবককে হাত-পা বেধে মুখে ফেব্রিক্স দিয়ে শ্বাসশোধ করে হত্যার পর দুর্বৃত্তরা তার ঘরে থাকা একটি এলইডি টিভি ও মোবাইল সেট নিয়ে গেছে বলে ধারনা পুলিশের। স্থানীয়রা হাত-বাধা অবস্থায় মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

জিএমপি কাশিমপুর থানার উপ-পরিদর্শক মাহবুব আলম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে । থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com