March 28, 2024, 11:45 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
ছিনতাই কালে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক

ছিনতাই কালে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমীর তিন নাম্বার গেইটের সামনে থেকে বৃহস্পতিবার দুপুরে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কালিয়াকৈর থানা পুলিশ গ্রেফতারকৃতরা হচ্ছে চাদপুর জেলার ফরিদগঞ্জ থানার চরবর আলী গ্রামের ইদ্রিস আলীর ছেলে আব্দুস সাওার (৭০) ও কুমিল্লা জেলার ব্রাম্মনবাড়িয়া থানার পলবপার গ্রামের সোনা মিয়ার ছেলে জানু মিয়া (৫০)।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার হাবিবপুর এলাকার রাবেয়া বেগম বৃহস্পতিবার সকালে তার বোনের বাসায় যাওয়ার জন্য আনসার একাডেমীর সামনে মহাসড়কের পাশে দাড়িয়েছিল। এসময় একটি প্রাইভেটকার যোগে এসে দুজন লোক মহিলার গলার
চেইন ও কানের দুল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। মহিলার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা পাালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় লোকজন দুই ছিনতাইকারীকে ধরে গণপিটুনী দিয়ে পুলিশের সোপর্দ করে। অপর দিকে ছিনতাই কাজে ব্যবহৃত চালক প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়। আটককৃত দুই ছিনতাইকারীর মধ্যে জানু মিয়ার কাছে একটি মানবাধিকার সংস্থার আইডি কার্ড পাওয়া যায়। তিনি নিজেকে মানবাধিকার কর্মী দাবি করেন ।এ ব্যাপারে ছিনতাইয়ের কবলে পড়া নারীর ছেলে রাজিব বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
কালিয়াকৈর থানার এস আই মনিরুজ্জামান বলেন, ওই ঘটনায় দুজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দিয়ে জেলহাাজতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com