April 19, 2024, 6:38 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
পেকুয়ায় হামলায় স্কুল ছাত্রীসহ ৩ জন জখম

পেকুয়ায় হামলায় স্কুল ছাত্রীসহ ৩ জন জখম

পেকুয়া প্রতিনিধি: পেকুয়ায় হামলায় মা, ছেলে ও মেয়েসহ ৩ জন গুরুতর জখম হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ১ জুলাই বিকেলে টইটংয়ের ধনিয়াকাটা আবাদিঘোনা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকার রুহুল কাদেরের ছেলে সাহাব উদ্দিনের বিয়ের জন্য পেকুয়া চৌমুহনী থেকে একটি বউ ঠিক করা হয়েছে। মেয়েটি কাল ও বেটে হওয়ায় পার্শ্ববর্তী বাড়ির আবুল কালাম গংদের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে লাঠি সোটা, দা, কিরিচ নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আবুল কালাম, তার পুত্র বাহার উদ্দিন গংদের হামলায় রুহুল কাদেরের স্ত্রী হাছিনা বেগম (৪৫), পুত্র সাহাব উদ্দিন (২৫) এর হাত ভেঙ্গে মারাত্মক জখম হয়। এ সময় তার বোন সোনাইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী মোসাদ্দেকা বেগম (১২) এগিয়ে আসলে তাকেও মারধর করে আহত করে। আহতদের স্থানীয়রা পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত ডাক্তার তাদের অবস্থার বেগতিক দেখে তাদেরকে চমেক হাসপাতালে রেফার করে। আহত সাহাব উদ্দিন জানান, বর্তমানে আমাদেরকে মারাত্মক ভাবে আহত করার পর প্রতিপক্ষরা আমাদের বাড়ি জবর দখল করার পায়তারা করছে। এমনকি আমাদের এলাকাছাড়া করবে ও প্রাণে মেরে ফেলার প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় দিনযাপন করছি।

এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন জানান, ঘটনার বিষয়ে আমরা অবগত আছি। উভয়পক্ষ আহত হয়েছে। শান্তি শৃংখলা রক্ষার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। পেকুয়ায় হামলায় স্কুল ছাত্রীসহ ৩ জন জখম পেকুয়া প্রতিনিধি: পেকুয়ায় হামলায় মা, ছেলে ও মেয়েসহ ৩ জন গুরুতর জখম হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ১ জুলাই বিকেলে টইটংয়ের ধনিয়াকাটা আবাদিঘোনা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকার রুহুল কাদেরের ছেলে সাহাব উদ্দিনের বিয়ের জন্য পেকুয়া চৌমুহনী থেকে একটি বউ ঠিক করা হয়েছে। মেয়েটি কাল ও বেটে হওয়ায় পার্শ্ববর্তী বাড়ির আবুল কালাম গংদের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে লাঠি সোটা, দা, কিরিচ নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আবুল কালাম, তার পুত্র বাহার উদ্দিন গংদের হামলায় রুহুল কাদেরের স্ত্রী হাছিনা বেগম (৪৫), পুত্র সাহাব উদ্দিন (২৫) এর হাত ভেঙ্গে মারাত্মক জখম হয়। এ সময় তার বোন সোনাইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী মোসাদ্দেকা বেগম (১২) এগিয়ে আসলে তাকেও মারধর করে আহত করে। আহতদের স্থানীয়রা পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত ডাক্তার তাদের অবস্থার বেগতিক দেখে তাদেরকে চমেক হাসপাতালে রেফার করে।

আহত সাহাব উদ্দিন জানান, বর্তমানে আমাদেরকে মারাত্মক ভাবে আহত করার পর প্রতিপক্ষরা আমাদের বাড়ি জবর দখল করার পায়তারা করছে। এমনকি আমাদের এলাকাছাড়া করবে ও প্রাণে মেরে ফেলার প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় দিনযাপন করছি। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন জানান, ঘটনার বিষয়ে আমরা অবগত আছি। উভয়পক্ষ আহত হয়েছে। শান্তি শৃংখলা রক্ষার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com