March 28, 2024, 3:51 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
করোনায় ঢাকা উত্তর আ’লীগ নেতার মৃত্যু

করোনায় ঢাকা উত্তর আ’লীগ নেতার মৃত্যু

ডিএন২৪ ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান বাচ্চু মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার (৪ জুন) রাতে রাজধানীর রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ প্রচার সম্পাদক আজিজুল হক রানা সাংবাদিকদের জানান, বাচ্চু দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। সম্প্রতি নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর তাকে রাজধানীর আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুই-তিনদিন আগে তার আইসিইউ সাপোর্টের প্রয়োজন হলে রিজেন্ট হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার রাত ৩টার পর তার মৃত্যু হয়।

আওয়ামী লীগ নেতা রানা আরও জানান, আজিজুর রহমান বাচ্চুর স্ত্রীরও করোনা পজিটিভ। তিনি এখন রাজধানীর মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার অবস্থা মোটামুটি ভালো।

এদিকে আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজিজুর রহমান বাচ্চু বৃহস্পতিবার রাত ৪টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com