April 25, 2024, 11:05 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
লোহাগাড়ার চুনতিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত

লোহাগাড়ার চুনতিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতির জাইল্যার ঢালায় (জাঙ্গালিয়া) এলাকায় লবণ বোঝাই ট্রাকের সাথে ছাড়পোকা (ম্যাজিক গাড়ীর) মুখোমুখি সংঘর্ষে ম্যাজিক গাড়ী চালকসহ ১৩জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫ যাত্রী। আহতদেরকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে আশংখাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন। ২১মার্চ রাত সাড়ে ৯ টার দিকে ঘটেছে এ মর্মান্তিক দূর্ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানান, লবণ বোঝাই একটি ট্রাক গাড়ী (নং ঢাকা মেট্টো ট-২২-৩৯৪৮) রাত অনুমানিক সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতির জাইল্যার ঢালায় (জাঙ্গালিয়া) এলাকা অতিক্রম করার সময় লোহাগাড়া থেকে চালকসহ ১৬জন যাত্রী নিয়ে চকরিয়া মুখি ছাড়পোকা (ম্যাজিক) গাড়ীর সাথে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি দূর্ঘটনায় পতিত হয়। দূর্ঘটনাকালে ঘটনাস্থলেই ছাড়পোকা গাড়ীটি দুমড়ে মুচড়ে গিয়ে চালকসহ ১৩জন যাত্রী নিহত হয়েছে এবং আহত হয়েছে ৫ জন। নিহতদের মধ্যে একজন আজিজ নগর কৃষি ব্যাংকের কর্মকর্তা এবং আরেকজন লোহাগাড়ার সিনিয়র সাংবাদিক কাইছার হামিদের ভাই মো: জসিম উদ্দিন রয়েছে। তিনি চকরিয়ার কোরবানিয়া ঘোনা গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে।

দূর্ঘটনায় অন্যান্য হতাহতের এখনো পরিচয় পাওয়া যায়নি।

চট্টগ্রামের লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন মাহমুদ জানান, দূর্ঘটনা পতিত গাড়ীর মধ্যে ছাড়পোকা (ম্যাজিক) গাড়িটি দুমড়ে মুচড়ে গেছে। ম্যাজিক গাড়ীর প্রায় ১৩জন যাত্রী নিহত হয়েছে। আহত ৫ জনের মধ্যেও নিহতের সম্ভাবনা রয়েছে। হতাহতদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। তিনি বলেন, দূর্ঘটনার স্থান জাইল্যারঢালা (জাঙ্গালিয়া) এলাকায় প্রতিনিয়ত দূর্ঘটনা হয়ে আসছে। অপরদিকে সড়কে লবণ বোঝাই গাড়ী চলাচলের কারণেও দূর্ঘটনার শিকার হতে হচ্ছে।

তিনি আরো বলেন, ছাড়পোকা গাড়ীর চালকরা গাড়ী চালানোর উচ্চতর ট্রেনিংপ্রাপ্ত না হওয়ায় এসব দূর্ঘটনায় অসংখ্য মানুষকে অকালে প্রাণ দিতে হচ্ছে। তিনি দূর্ঘটনার মুল ক্লু উদঘাটনের চেষ্টা চলছে বলে জানান। বর্তমানে নিহতদেরকে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান।##

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com