April 20, 2024, 9:26 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
বঙ্গবন্ধুর শততম জন্মদিন উপলক্ষ্যে আহমদিয়া মুসলিম যুব সংগঠনের খাবার বিতরণ

বঙ্গবন্ধুর শততম জন্মদিন উপলক্ষ্যে আহমদিয়া মুসলিম যুব সংগঠনের খাবার বিতরণ

স্বাধীন বাংলাদেশের স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উপলক্ষ্যে রাজধানীর বকশী বাজারস্থ আহমদিয়া মুসলিম জামাতের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এলাকার গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে আহমদিয়া মুসলিম জামাতের যুব সংগঠন মজলিস খোদ্দামুল আহমদিয়া ঢাকা।
দোয়ার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ওমর বিন আব্দাল আজিজ,  সংগঠনটির জাতীয় সভাপতি মুহাম্মদ জাহেদ আলী এবং সংগঠনের স্থানীয় সভাপতি জহুরুল ইসলাম মনি। এসময় সংগঠনটির অন্যান্য কর্মকর্তাও উপস্থিত ছিলেন।
খাবার বিতরণের এ কার্যক্রম বিষয়ে আহমদিয়া মুসলিম জামাত বাংলাদেশের যুব সংগঠনের প্রধান মুহাম্মদ জাহেদ আলী বলেন- আজ আমাদের সৌভাগ্য যে স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উপলক্ষ্যে এ আয়োজন করতে পেরেছি। তাঁর স্বপ্ন ছিল দু:খী মানুষের মুখে হাসি ফুটানো। একই লক্ষ্যে আমরা আমাদের সংগঠনের মাধ্যমে কাজ করে থাকি। আমাদের এ যুব সংগঠন বছরব্যাপী বিভিন্ন সেবামূলক কাজ করে থাকে, যেমন ফ্রি মেডিকেল ক্যাম্প, বিনামূল্যে খাদ্য বিতরণ, শীতবস্ত্র বিতরণ, রাস্তাঘাট মেরামত ও পরিস্কার পরিচ্ছন্নতা সহ বিভিন্ন সেবামূলক কাজ।  
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ওমর বিন আব্দাল আজিজ বলেন- বিভিন্ন সেবামূলক কাজে বরাবরই আমরা আহমদিয়া মুসলিম জামাতকে এগিয়ে আসতে দেখি। আজ আহমদিয়া যুব সংগঠন যে মহৎ কাজের উদ্যোগ নিয়েছে এর জন্য আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।
আহমদিয়া মুসলিম জামাত মানবতার সেবায় বিভিন্ন দেশে নিয়মিত সেবা প্রদান করে আসছে। আহমদিয়া মুসলিম জামাতের আন্তর্জাতিক হিউম্যানিটি ফার্স্ট সংগঠনের মাধ্যমেও তারা বিভিন্ন স্থানে পিপাসার্ত লোকদের বিশুদ্ধ পানি সরবরাহ, আবার কোথাও অন্ধ লোকদের দৃষ্টি উপহার, গৃহহীনদের ঘর বানিয়ে দেয়া, অভুক্তদের মাঝে খাবার বিতরণ এবং শিশুদের শিশু খাদ্য সরবারাহ করে থাকে। বঙ্গবন্ধুর শততম জন্মদিন উপলক্ষ্যে এ  দিনে এমন বিশেষ আয়োজনকে এলাকাবাসী স্বাগত জানিয়েছে। 

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com