March 19, 2024, 11:36 am

শিরোনাম :
বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন সাইদুর রহমান
কালিয়াকৈরে স্কুলছাত্রী অপহরণ, বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কালিয়াকৈরে স্কুলছাত্রী অপহরণ, বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পৌরসভার ৬ নং ওয়ার্ড কালামপুর গ্রামের ক্ষুদ্র-নৃগোষ্ঠির স্কুল ছাত্রী অপহরণকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার লতিফপুর এলাকায় ওই মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী।

মানববন্ধন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় গত শুক্রবার রাতে ৮ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় ওই এলাকার শওকত হোসেন, ফাটা কাশেম, জিয়ারুলসহ কয়েকজন। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ একজনকে গ্রেপ্তার করলেও বাকি আসামীদের পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি। আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে এবং ঘটনার প্রতিবাদে সোমবার দুপুরে উপজেলার লতিফপুর এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি মানববন্ধন করেন ক্ষুদ্র-নৃগোষ্ঠি পরিবারের সদস্য ও এলাকাবাসী। মানববন্ধন শেষে বিচার দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিক্ষোভ মিছিল করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- হিন্দু কল্যাণ ট্রাস্টের সভাপতি অজিত কুমার সাহা, সহ-সভাপতি গাজীপুর জেলা ক্ষুদ্র-নৃগোষ্ঠি উষা রঞ্জণ কোচ, কালামপুর সার্বজননী মন্দিরের সভাপতি তরুন রায়, বাপ্পীকৃষ্ট দাসসহ প্রমুখ।

পরে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com