April 19, 2024, 4:47 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
পঞ্চগড় থেকে পদ্মা নদী পর্যন্ত নৌ যোগাযোগ যুক্ত করতে চাই : নৌ প্রতিমন্ত্রী

পঞ্চগড় থেকে পদ্মা নদী পর্যন্ত নৌ যোগাযোগ যুক্ত করতে চাই : নৌ প্রতিমন্ত্রী

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি, যদি শেখ হাসিনা সরকারের ধারাবাহিকতা থাকে সাংলা, করতোয়া এবং আত্রাই নদীর সঙ্গে মিশে গেছে যে নদী এই নদী আমরা পদ্মা নদীর সঙ্গে মিশিয়ে দেবো। পঞ্চগড় থেকে পদ্মা নদী পর্যন্ত আমরা নৌ যোগাযোগগ যুক্ত করতে চাই। কথা গুলো বলেছেন নৌ-পরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের গহিমননেছা দাখিল মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আরো বলেন, আমরা ইতোমধ্যেই আত্রাই নদী খননের পরিকল্পনা গ্রহণ করেছি।

আমরা ভারতের সাথে কথা বলেছি, এই আত্রাই নদী ভারতের ৪০ কি. মি জায়গা নিয়ে আবার বাংলাদেশে প্রবেশ করেছে ভারত সরকার সম্মতি দিয়ে জানিয়েছে এই ৪০ কি. মিটার যদি খনন হয়ে যায় তাহলে এই উত্তরবঙ্গ নৌ যোগাযোগের ক্ষেত্রে মুল ভূখন্ডের সাথে যুক্ত হয়ে যাবে।

খালিদ মাহমুদ আরো বলেন, শেখ হাসিনা হচ্ছে একমাত্র সরকার প্রধান যিনি সমুদ্র সীমায় আমাদের অধিকার প্রতিষ্ঠা করেছেন কোন প্রকার যুদ্ধ ছাড়াই। আজকে দেখেন ওই আরব সাগর, চীন সাগর এবং ভারত মহাসাগর দখলের জন্য কি ধরণের প্রস্তুতি চলছে। কিন্তু বাংলাদেশে কোন প্রকার সামরিক মহড়া দিতে হয়নাই। আজকে নৌবাহিনীর সদস্যরা অবাধে বঙ্গোপসাগর নৌ মহড়া দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ গিয়াস উদ্দীন, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা নির্বাহি কর্মকর্তা গোলাম রব্বানী, মাদ্রাসাটির প্রতিষ্ঠাতা, আনোয়ার হোসেন সরকার ও মাদ্রাসার সভাপতি খাদেমুল ইসলাম প্রধান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com