March 28, 2024, 10:01 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
চকরিয়ায় যানজট নিরসনে উপজেলা ও পৌর প্রশাসনের সাথে মাঠে নামলেন এমপি জাফর আলম

চকরিয়ায় যানজট নিরসনে উপজেলা ও পৌর প্রশাসনের সাথে মাঠে নামলেন এমপি জাফর আলম

এম, রিদুয়ানুল হক, চকরিয়াঃ
দীর্ঘদিন ধরে চকরিয়ায় যানজন নিরসনে আন্দোলন চালিয়ে আসছে স্বেচ্ছাসেবী সংগঠন স্বাধীন মঞ্চ সহ বিভিন্ন সংগঠন। এর আলোকে চকরিয়া পৌর প্রশাসন, চকরিয়া উপজেলা প্রশাসন কয়েকবার অভিযান চালানোর পর শেষ পর্যন্ত যৌথভাবে মাঠে নামলেন চকরিয়া উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন ও থানা প্রশাসন। এসময় সরাসরি অভিযানে নেতৃত্ব দেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম এমএ।

১৮ জানুয়ারি (শনিবার) সকালে চকরিয়া পৌর শহরের বিভিন্ন স্থানে অবৈধভাবে গড়র উঠা দোকানপাট, বাস, সিএনজি, টমটম সহ বিভিন্ন যানবাহনের অবৈধ স্ট্যান্ড উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময় অভিযানে সার্বিক সহযোগিতা করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান, পৌর কাউন্সিলর মুজিবুল হক সহ স্বাধীন মঞ্চের সদস্যরা, পৌর কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ।

উপজেলা প্রশাসন ও পৌরসভার যৌথ আয়োজনে চকরিয়া পৌরসহরে যানজট ও পরিস্কার পরিচ্ছন্নতা শহর উপহার দিতে যানজট ও পরিচ্ছন্নতার জন্য এই অভিযান পরিচালনা করা হয়।

যানজট মুক্ত চকরিয়া শহর গঠনের লক্ষ্যে নিয়মিত অভিযানের অংশ হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হকার, ম্যাজিক গাড়ি , সিএনজি, টমটম ও চলাচল পথে অবৈধ ভাবে পন্য রাখার দায়ে বিভিন্ন দেকানকে ২৭,৪৫০/- টাকা জরিমানা আদায় করা হয়।

এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ও পৌর মেয়র আলমগীর চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com