March 29, 2024, 9:37 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
চকরিয়ায় অপহরণের দেড় ঘন্টার মধ্যে কিশোরী ছাত্রী উদ্ধার, আটক-৪

চকরিয়ায় অপহরণের দেড় ঘন্টার মধ্যে কিশোরী ছাত্রী উদ্ধার, আটক-৪

চকরিয়া প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় ৭ম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী মাদ্রাসা ছাত্রীকে অপহরণের দেড় ঘণ্টার মধ্যে জনতার সহায়তায় উদ্ধার করেছে পুলিশ। অপহরণে জড়িত অভিযোগে চার তরুণকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৯টায় উপকূলীয় ইউনিয়ন বদরখালীতে বার্ষিক পরীক্ষা দিতে মাদ্রাসায় যাওয়ার পথে অপহরণের ঘটনা ঘটে। সকাল সাড়ে ১০টায় চোয়ারফাঁড়ি ষ্টেশন থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয়। অপহরণে ব্যবহৃত গাড়িটি নিয়ে চালক পালিয়ে যায়।

আটকরা হলেন, বদরখালী গোয়াখালী পাড়ার মো. হোসেনের ছেলে নূর হোসেন (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে রাশেদ (১৮), মোহাম্মদ এমদাদুল হকের ছেলে মো. সাগর (১৮) ও আবুল হাশেমের ছেলে মো. মোশাররফ (১৯)।

অপহরণের শিকার মাদ্রাসা ছাত্রী বলেন, আমি নিজ বাড়ি থেকে বার্ষিক পরীক্ষা দিতে সকাল ৯টায় মাদ্রাসায় যাচ্ছিলাম। ফুলতলা নামক এলাকায় পৌছলে চার তরুণ হঠাৎ আমাকে ঘেরাও করে জোরপূর্বক নোয়া গাড়িতে তুলে অজানা কোন স্থানে নিয়ে যাচ্ছিল। চোয়ারফাঁড়ি স্টেশনে পৌছলে লোকজন দেখে আমি চিৎকার দিলে জণগন গাড়িটি থামিয়ে আমাকে উদ্ধার করে ও অপহরণে জড়িত চারজনকে পাকড়াও করে রাখে। পরে লোকজন থেকে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে চার তরুণকে আটক করে আমাকেসহ থানায় নিয়ে যায়। বদরখালী থেকে আনার সময় অপহরণকারী চক্রের সদস্যরা আমার শ্লীলতাহানি করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, উদ্ধার হওয়া ছাত্রী পুলিশের জিন্মায় রয়েছে। আটক চারজনকে আসামী করে ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়েরেরে প্রক্রিয়া চলছে। #

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com