April 18, 2024, 11:26 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
ঠাকুরগাঁওয়ে ইট প্রস্তুতকারী মালিক সমিতির মতবিনিময় ও বার্ষিক সভা ২০১৯

ঠাকুরগাঁওয়ে ইট প্রস্তুতকারী মালিক সমিতির মতবিনিময় ও বার্ষিক সভা ২০১৯

জাকির হোসেন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন আওয়ামীলীগ সরকার পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে

সোমবার দুপুরে জেলার ইট প্রস্তিতকারী মালিক সমিতির মতবিনিময় ও বার্ষিক সভায় শহরের হাওলাদার কমিউনিটি সেন্টারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামীলীগ সরকার পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে।

এরই অংশ হিসেবে ইট ভাটা পরিচালনার জন্য সরকারের সুনির্দিষ্ট কিছু নীতিমালা রয়েছে। যেগুলো অবশ্যয় মেনে চলতে হবে। এর মধ্যে পরিবেশ ছাড়পত্র সহ যাবতীয় নীতিমালা মেনে চলতে হবে।

তিনি আরও বলেন দেশের উন্নয়নে ইট গুরুত্বপূর্ন একটি উপাদান। তাই এমন ভাবে ইট প্রস্তুত করতে হবে যেনো পরিবেশের কোন ক্ষতি না হয়। এ সময় তিনি ইটের প্রয়োজনীয়তা উল্লেখ করে ভাটা গুলো পরিচালনায় ছোটখাটো সমস্যাগুলো নিয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে কথা বলবেন বলে জানান।

সভায় সংগঠনের জেলা শাখার সভাপতি মুরাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার চাইলাও মারমা, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি হাবিবুল ইসলাম বাবলু, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি আলহাজ্ব মো: শফিকুল ইসলাম, বিপ্লব ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com