April 18, 2024, 4:31 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
টঙ্গীতে ককটেল বোমাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

টঙ্গীতে ককটেল বোমাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

গাজীপুরের টঙ্গীতে ককটেল ও বোমা তৈরীর সরঞ্জামসহ খায়রুল ইসলাম (২৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব পুলিশ।

শনিবার দুপুরে টঙ্গীর এরশাদনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। খায়রুল ইসলাম নোয়াখালী জেলার বাসিন্দা নূরুল ইসলামের সন্তান।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর সাড়ে ১২টার দিকে এরশাদনগর বেরিবাধ এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় খায়রুলের গতিবিধি সন্দেহজন হলে পুলিশ তাকে আটক করে। পরে তার সাথে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে দুটি তাজা ককটেল ও বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চলছে ও তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com