April 16, 2024, 10:13 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
গাজীপুরে জেলা গোয়েন্দা পুলিশের হাতে মাদক সম্রাট আটক

গাজীপুরে জেলা গোয়েন্দা পুলিশের হাতে মাদক সম্রাট আটক


মাদকবিরোধী অভিযান চালিয়ে গাজীপুরের শ্রীপুরে ইয়াবাসহ শওকত ফকির নামে এক মাদক সম্রাটকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) মাদকবিরোধী স্পেশাল টিম।

আটককৃত শওকত ফকির শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের আব্দুর রাজ্জাক ফকিরের ছেলে ও তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত ফকিরের ছোট ভাই।

বুধবার (৯ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার মুলাইদ গ্রামের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পার্শ্বের নাজিমুদ্দিনের চায়ের দোকানের পাশে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ৯৫ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ সদস্যরা।

আটকের সত্যতা স্বীকার করে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ শওকত ফকিরকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিকে বৃহস্পতিবার (১০ অক্টোবর) তাকে আদালতে প্রেরণ করা হয়েছে

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com