March 29, 2024, 2:28 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
ব্লাড ক্যান্সারে আক্রান্ত রকিবকে বাঁচাতে এগিয়ে আসুন

ব্লাড ক্যান্সারে আক্রান্ত রকিবকে বাঁচাতে এগিয়ে আসুন

ডিএন২৪ ডেস্কঃ দেশ-বিদেশের বিত্তবান ব্যক্তিগণ, মানবতার সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে জটিল রোগ ও মরনব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত রকিব হাসান কে বাঁচানোর জন্য এগিয়ে অাসুন। সে চকরিয়া পৌরসভার সহ-কারী কর অাদায়কারী ও কর্মময় জীবনে সবার কাছে সু-পরিচিত ব্যক্তি রকিব হাসান চৌধুরী তিনি একজন (নও মুসলিম) সনাতনী হিন্দু সম্প্রদায় থেকে এসে বর্তমানে ইসলাম ধর্ম গ্রহন করার পর চকরিয়া পৌরশহরের চিরিংগা সবুজবাগ এলাকায় স্ত্রী ও ১ সন্তান কে নিয়ে সুন্দর জীবন-যাপন করে আসছেন। কিন্তু হঠাৎ জটিল রোগ মরনব্যাধি ব্লাড ক্যান্সারে অাক্রান্ত রকিব হাসান চৌধুরী।তাহার পুর্বের পরিচিতি পৌরশহরের ভরামুহুরী ৪ নং ওয়ার্ড হিন্দুপাড়া এলাকার স্বপন কুমার দে, পিতা- ফণি ভুষণ দে প্রকাশ (ফণি সওদাগর), মাতা- মিন্টু রাণী দে। সে তাদের হিন্দু সম্প্রদায়ের সনাতনী ধর্ম থেকে অাজ ইসলাম ধর্ম গ্রহন করার পর থেকে মা, বাবা, এমন কি পরিবারের সকল সদস্যদের কাছে সম্পর্কের একেবারে অবসান হয়।

মরনব্যাধি ব্লাড ক্যান্সারে অাক্রান্ত হয়ে চট্টগ্রাম কেমো থেরাপি সেন্টারে একে একে ১২ টি কেমো থেরাপি দেওয়ার পর চিকিৎসার খরচ বহন করতে তার পরিবারের অার্থিক অবস্থা একেবারে নিস্ব- হয়ে পড়েছে। ভাগ্যের নির্মম পরিহাস বিগত কয়েক মাস অাগে একটু সুস্থতা অনুভব করলেও সম্প্রতি সময়ে অারও অবস্থার অবনতি দেখা দিলে তাকে অাশংকাজনক অবস্থায় চট্টগ্রাম কেমো থেরাপি সেন্টারে প্রায় ৩য় সার্কেল কেমো থেরাপি দেওয়া হয়। এর পরপর শারীরিক অবস্থার অারও অবনতি হওয়ায় অভিজ্ঞ চিকিৎসকগণ তাকে শিগগিরই দেশের বাইরে ভারতে প্রেরণের পরামর্শ দেন।

তাকে উন্নত চিকিৎসায় ভারতে নেয়ার জন্য প্রায় ১৫ লক্ষ টাকা প্রয়োজন। ব্লাড ক্যান্সারে অাক্রান্ত অসুস্থ রকিব হাসানের পক্ষে তার চিকিৎসার এই বিশাল খরচ বহন করা কোনো মতেই সম্ভব হচ্ছে না।

তাই দেশ-বিদেশের বিত্তবানদের কাছে আবেদন, সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে অসহায় রকিবুলের পাশে দাঁড়াই।

সাহায্য পাঠানোর ঠিকানা-

ইসলামী ব্যাংক চিরিংগা (চকরিয়া) শাখা,
ব্যাংক হিসাব নং- ৭২৫৩৮

অথবা
বিদেশ থেকে-
২০৫০১৪১০২০৭২৫৩৮০০

বিকাশ-০১৮২৭৪২১৪৩৪

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com