April 20, 2024, 2:44 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রলি চালকসহ দু’জন নিহত

চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রলি চালকসহ দু’জন নিহত

এম, রিদুয়ানুল হক, কক্সবাজারঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাতলি এলাকায় কক্সবাজারমুখি কাভার্ডভ্যানের ধাক্কায় মাে. আসিফ (২৩) ট্রলি চালক ও মামুনর রশিদ (২১) নামের দু’ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিক এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ পেকুয়া উপজেলার উত্তর মেহরনামা গ্রামের নুরুল আবছারের ছেলে এবং অপর নিহত মামুনর রশিদ একই উপজেলার তেলিয়াকাটা এলাকার আবদুল খালকের ছেলে ।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ)পরিদর্শক মাহবুব আলম বলেন, সকালে পেকুয়া থেকে পাইপ ভর্তি একটি ট্রলি মহাসড়কের হারবাং কলাতলি এলাকায় পৌঁছলে কক্সবাজারগামী কাভার্ডভ্যান ট্রলিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হয় ট্রলি চালক আসিফ। এসময় গুরুতর আহত হয় ট্রলির আরােহী মামুনর রশিদ ও জাহাঙ্গীর আলম। তবে গুরুত্বর আহত মামুনর রশিদকে আশাঙ্কাজনক অবস্থায় চট্টগ্রামের লােহাগাড়া হাসপাতালে নেয়ার পথে সে মারা যায় ।

কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। পরিবারের আবদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া নিহত আসিফের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং অপর নিহত মামুনর রশিদের লাশ লােহাগাড়া উপজেলা এলাকায় থাকার কারনে তার লাশ হস্তান্তর করা সম্ভব হয়নি ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com