March 29, 2024, 1:30 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
বিজিবি’র সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মিয়ানমারের নাগরিক নিহত

বিজিবি’র সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মিয়ানমারের নাগরিক নিহত

ডিএন২৪ ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ডস বাংলাদেশ (বিজিবি)’র সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিয়ানমারের দুই নাগরিক নিহত হয়েছে। এ ঘটনায় তাদের তিন সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোররাত সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফনদীর জালিয়াপাড়া পয়েন্টে কথিত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৭০ হাজার ইয়াবা ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- মিয়ানমারের আকিয়াব জেলার মংডু এলাকার মৃত মোস্তাক আহমদের ছেলে (১৮) ও দিল আহমদের ছেলে দুস্ত মোহাম্মদ (১৮)। তারা রোহিঙ্গা জনগোষ্ঠীর অন্তর্ভুক্ত ও ইয়াবা ব্যবসায় জড়িত বলে জানা গেছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে টেকনাফ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান জানান, টেকনাফ উপজেলার নাফনদীর মোহনা দিয়ে একটি ইয়াবার চালান আসছে এমন খবর পেয়ে অভিযানে যায় বিজিবি। বিষয়টি টের পেয়ে পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, মাদক ও দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, পরে টেকনাফের রোহিঙ্গা শরণার্থীদের সহায়তায় তাদের পরিচয় নিশ্চিত করা হয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য টেকনাফ থানা পুলিশের মাধ্যমে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বিজিবি বাদী হয়ে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করেছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com